নিখোঁজের পাঁচদিন পর মিলল বস্তাবন্দি লাশ

প্রকাশ | ০১ মার্চ ২০১৯, ১৫:১৭ | আপডেট: ০১ মার্চ ২০১৯, ১৫:১৯

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর

নিখোঁজের পাঁচদিন পর লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহীর পূর্বসৈয়দপুর এলাকা থেকে বস্তাবন্দি অবস্থায় মেহেরাজ হোসেন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে রাতে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মেহেরাজ হোসেন নোয়খালীর সুধারাম থানার উত্তর হুগলী গ্রামের শাহজাহানের ছেলে।

 নিহতের পরিবার জানায়, পাঁচদিন আগে সন্ধ্যায় বাড়ি থেকে মেহেরাজ হোসেন মোটরসাইকেলে করে লক্ষ্মীপুর সদর উপজেলার দাসেরহাট এলাকায় যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পরে মোবাইল ফোনে তাদের কাছে মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় ২৬ ফেব্রুয়ারি মেহেরাজ হোসেনের ভাই মাহাবুব হোসেন বাদী হয়ে সুধারাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পর সুধারাম থানা পুলিশ তাদের কোনো সহযোগিতা করেনি বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

পরে বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহীর পূর্ব সৈয়দপুরের টক্কার পোল এলাকায় বস্তাবন্দি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ বস্তাবন্দি লাশ উদ্ধার করে চন্দ্রগঞ্জ থানায় নিয়ে আসে।  খবর পেয়ে  রাতে স্বজনরা এসে মেহেরাজের লাশ শনাক্ত করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনা তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/০১মার্চ/ওআর