টঙ্গীতে ডাকাতদের কবলে ডিআরইউ সম্পাদক কবির

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০১৯, ১৯:৫৮

টঙ্গীর গাজীপুরা এলাকায় সংঘবদ্ধ ডাকাতদলের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছন ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। সশস্ত্র ডাকাতদল ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটে আটকা পড়া কবির আহমেদের ব্যক্তিগত গাড়ির গ্লাস ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইলফোন, গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ সর্বস্ব লুটে নেয়।এ সময় গাড়িতে তার স্ত্রী ও দুই সন্তানও ছিলেন। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে কবির আহমেদ আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাঁশ পট্টি এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। বিষয়টি তাৎক্ষণিক জিএমপির টঙ্গী পশ্চিম থানার ওসিকে জানানোর পরও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেন কবির আহমেদ খান।

কবির আহমেদ জানান, দিনে যানজটের ভয়ে বৃহস্পতিবার রাতে স্ত্রী-সন্তানদের নিয়ে প্রাইভেটকারে তিনি গ্রামের বাড়ি ত্রিশালে যাচ্ছিলেন। রাত ১টায় বাঁশপট্টির কাছে পৌঁছলে ৫-৬ জনের একটি ডাকাতদল রাম দা ও চাপাতি দিয়ে প্রথমেই তার গাড়ির ড্রাইভিং সিটের পেছনের জানালার গ্লাস ভেঙে ফেলে। এ সময় ডাকাতরা ফিল্মি কায়দায় তার দুই শিশু সন্তানের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে তাদেরকে সব কিছু দিয়ে দিতে বলে। স্ত্রী সন্তানদের প্রাণ রক্ষায় একে একে সব স্বর্ণালঙ্কার খুলে দিতে বাধ্য হন কবির দম্পতি। এ সময় ডাকাতরা স্বর্ণের ৩টি রিং ও এক জোড়া চুড়ি, ভ্যানেটি ব্যাগে থাকা নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ সব কিছু লুটে নেয়। ঘটনাস্থলের বিপরীত পাশে চেকপোস্টের পুলিশ নির্লিপ্ত ভূমিকায় ছিল বলে অভিযোগ করেন কবির।

বিষয়টি সাথে সাথে জিএমপির টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানানোর পরও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে কবির আহমেদ খান অভিযোগ করেন।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক বলেন, খবর পেয়েই আমি পুলিশ পাঠিয়েছিলাম। কিন্তু জ্যামের কারণে পুলিশ ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। এ ঘটনায় থানায় একটি ডাকাতির মামলা হয়েছে। ডাকাতদের ধরার জন্য প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/০১মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

আরআরএফের সভাপতি মিজান, সম্পাদক নিশাত ও দপ্তর সম্পাদক মেহেদী

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

এই বিভাগের সব খবর

শিরোনাম :