‘হাস্যকর’ আউট হয়ে ফিরলেন তামিম

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মার্চ ২০১৯, ১২:০৪ | প্রকাশিত : ০২ মার্চ ২০১৯, ১০:৩৭

‘হাস্যকর’ আউটই বটে! টিম সাউদির শর্ট বলটি তামিম খেলতে চাননি। তাই লেগ স্ট্যাম্পের দিকে একটু সরে গিয়ে বসে পড়েন। কিন্তু ব্যাট ছিল উঁচুতে। তামিম হয়তো ভেবেছিলেন বলটি উপর দিয়ে চলে যাবে। কিন্তু না। বলটি তামিমের ব্যাট স্পর্শ করে গিয়ে জমা পড়ে উইকেটরক্ষক বিজে ওয়াটলিংয়ের হাতে। যার ফলে হতাশ হয়ে ফিরে যেতে হয় তামিমকে। ফেরার আগে ৭৪ রান করেছেন এই টাইগার ওপেনার। টেস্টে এটি তার ২৬তম অর্ধশত। ম্যাচের প্রথম ইনিংসে তামিম সেঞ্চুরি করেছিলেন। ১২৬ রান করে আউট হয়েছিলেন তিনি।

শনিবার নিউজিল্যান্ডের দেয়া বিশাল লিড সামনে রেখে ওয়ানডে স্টাইলে ব্যাটিং করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তামিম ইকবাল ও সাদমান ইসলাম। কিন্তু দলীয় ৮৮ রানে নেইল ওয়াগনারকে উড়িয়ে মারতে গিয়ে লং লেগে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ হন সাদমান। তার ব্যক্তিগত সংগ্রহ ৩৭ রান। এরপর মুমিনুল হক নেমে ৬ বলে ৮ রান করে সাজঘরে ফিরে যান। দলীয় ১০০ রানে ট্রেন্ট বোল্টের বলে টেইলরের হাতে ক্যাচ হয়েছেন তিনি।

দলীয় ১১০ রানে ট্রেন্ট বোল্টের বলে উইলিয়ামসনের হাতে ক্যাচ হয়েছেন মোহাম্মদ মিথুন। চার বলে মিথুন করেছেন শূন্য রান। শনিবার হ্যামিলটন টেস্টের তৃতীয় দিন বাংলাদেশ এখন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৪ উইকেটে ১৩০ রান। বাংলাদেশ এখনো পিছিয়ে রয়েছে ৩৫১ রানে।

হ্যামিলটনের সিডন পার্কে গত বৃহস্পতিবার শুরু হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। বৃহস্পতিবার টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। প্রথম ইনিংসে ২৩৪ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় টাইগাররা। প্রথম দিনই নিউজিল্যান্ড তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নামে। শুক্রবারও পুরো দিন ব্যাট করে কিউইরা। শনিবার নিউজিল্যান্ড ৬ উইকেটে ৭১৫ রান সংগ্রহ করে ইনিংস ঘোষণা করে। প্রথম ইনিংস শেষে ৪৮১ রানের লিডে থাকে কিউইরা।

(ঢাকাটাইমস/২ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :