বাজারে এলো স্বাস্থ্যকর ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার তেল

প্রকাশ | ০২ মার্চ ২০১৯, ১৭:২২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ইউরোপিয়ান স্ট্যান্ডার্ডে প্রস্তুত ও স্বাস্থ্যকর ভোজ্যতেল ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল বাজারে এলো। সম্প্রতি জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে গ্লোব এডিবল অয়েল লিমিটেডের এই নতুন ভোজ্যতেলের আনুষ্ঠানিক বাজারজাতকরণ উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মো. হারুনুর রশিদ।

সংবাদ সম্মেলনে হারুনুর রশিদ বলেন, ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার তেলে রয়েছে লো-স্যাচুরেটেড ফ্যাট, পর্যাপ্ত পরিমাণ ভিটামিন ও উপকারী অন্যান্য পুষ্টিগুণ। তাই সাধারণ তেলের তুলনায় রয়েল শেফ-এ রান্না হবে অধিক স্বাস্থ্যকর ও সুস্বাদু।

হারুনুর রশিদ বলেন, ‘আমরাই প্রথমবারের মতো সাশ্রয়ী মূল্যে পরিশোধিত সানফ্লাওয়ার তেল ক্রেতাদের হাতে তুলে দিতে যাচ্ছি। প্রতি লিটার তেলের খুচরা মূল্য ১৪৫ টাকা।’

লো-ফ্যাট লাইফ স্টাইলের জন্য ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল অত্যন্ত উপযোগী বলে জানান হারুনুর রশিদ। এটি হৃদরোগ, হাঁপানি ও ক্যান্সার প্রতিরোধে সহায়ক ভূমিকা পালন করবে। ত্বক ও চুলের যত্নে এটি কার্যকর।

হারুনুর রশিদ বলেন, তারা ১৯৮৬ সাল থেকে বাংলাদেশের মানুষের সুস্বাস্থ্যের জন্য কাজ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় এবার গ্লোব এডিবল অয়েল বাংলাদেশে হেলদি কুকিংয়ের অভ্যাস গড়ে তুলতে নিয়ে এলো ‘রয়েল শেফ’ ফর্টিফাইড সানফ্লাওয়ার অয়েল।

(ঢাকাটাইমস/২মার্চ/বিইউ/মোআ)