মাত্র ২৩৬ রানে থামল অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৯, ১৮:৩৯

বড় স্কোর হতে গিয়েও হলো না অজিদের। শনিবার হায়দরাবাদে প্রথম ওয়ানডেতে ব্যাটিংয়ে সুবিধে করতে পারলো না সফরকারীরা। ভারতীয় বোলারদের দৌরাত্ম্যে নির্ধারিত ৫০ ওভারে অস্ট্রেলিয়ার রান ৭ উইকেটে মাত্র ২৩৬।

হায়দরাবাদে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় বোলাররা অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের পরীক্ষা নেন এদিন। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। শুরু থেকেই দাপটের সঙ্গে বোলিং করেন ভারতীয় বোলাররা।

১.৩ ওভারেই প্রথম উইকেট যায় অস্ট্রেলিয়ার। শুরুতেই অ্যারন ফিঞ্চকে (০) ফিরিয়ে দেন জশপ্রীত বুমরাহ। শুরুর ধাক্কা সামলানোর চেষ্টা করেন উসমান খাজা ও মার্কাস স্টোয়নিস। কেদার যাদব ফেরান স্টোয়নিসকে (৩৭)। অস্ট্রেলিয়ার রান তখন ২ উইকেটে ৮৭।

স্কোর বোর্ডে আরও ১০ রান যোগ করার পরে খাজাকে প্যাভিলিয়নে ফেরত পাঠান কুলদীপ যাদব। হ্যান্ডসকম্বকে (১৯) ফেরান কুলদীপ। ঠিক ভাবে পার্টনারশিপ গড়তে না গড়তেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে অজিরা।

ভদ্রস্থ রান গড়তে অজিরা নির্ভর করেছিল গ্লেন ম্যাক্সওয়েলের চওড়া ব্যাটের উপরে। কিন্তু মোহাম্মদ শামির বল বুঝতে না পেরে ম্যাড ম্যাক্স-এর (৪০) অফ স্টাম্প মাটিতে লুটোপুটি খায়। তার আগে অবশ্য টার্নারকে (২১) তুলে নেন শামি। শেষ পর্যন্ত ক্যারে ৩৬ রানে অপরাজিত থাকেন। ভারতীয় বোলারদের মধ্যে শামি, বুমরা ও কুলদীপ দুটি করে উইকেট নেন। কেদার যাদবের ঝুলিতে একটি উইকেট।

(ঢাকাটাইমস/২মার্চ/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :