শুধু হৃত্বিককে চুমো খেতে রাজি তামান্না

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৯, ১২:২০

বলিউডের ‘গ্রিক গড’ নামে সুপরিচিত ‘কাহা না পেয়ার হ্যায়’ খ্যাত অভিনেতা ঋত্বিক রোশন। তার সিক্স প্যাক বডি, সাবলীল অভিনয় এবং দুর্দান্ত নাচে মোহিত হন না এমন ভক্ত খুঁজে পাওয়া দুষ্কর। নায়কের ভক্তদের মধ্যে আছেন অভিনয় জগতের নায়িকারাও। তাদেরই একজন দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা তামান্না ভাটিয়া।

তামিল ছবির সুপারস্টার প্রবাসের ‘বাহুবলী’ ছবিটি যারা দেখেছেন তাদের কাছে তামান্না খুবই পরিচিত এক মুখ। সেই ছবির নায়িকা ছিলেন এই দক্ষিণী সুন্দরী। তামান্না তার যেকোনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে একটি বিশেষ শর্ত জুড়ে দেন। জানিয়ে দেন, রুপালি পর্দায় কোনো অভিনেতাকে চুমো খেতে পারবেন না তিনি।

কিন্তু ‘কৃষ’ হিরো হৃত্বিকের জন্য তার দরজা খোলা। এই একজন মাত্র নায়কের ক্ষেত্রে নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি তামান্না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নায়িকা নিজেই এ কথা জানান। বলেন, সাধারণত অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি থাকে। এটা আমার চুক্তির অংশ। তবে হৃত্বিক রোশন হলে ব্যাপারটা আলাদা। তার সঙ্গে চুমোর দৃশ্যে আমি রাজি।’

তামান্না যোগ করেন, কিছুদিন আগে হৃত্বিকের সঙ্গে তার দেখা হয়, কথা হয়। তখন একেবারেই ফ্যান গার্ল মোমেন্টে ছিলেন নায়িকা। প্রিয় নায়কের সঙ্গে ছবিও তোলেন। অভিনয় জীবনের শুরু থেকেই হৃত্বিককে অনুসরণ করেন তামান্না। হৃত্বিক নাকি তার অনুপ্রেরণা। তাই সুযোগ পেলে হৃত্বিকের সঙ্গে পর্দায় চুমোর দৃশ্যে রাজি নায়িকা।

সম্প্রতি তামান্নার দুটি তামিল ছবির কাজ শেষ হয়েছে। সামনেই ছবি দুটি মুক্তি পাবে। হাতে রয়েছে আরও একাধিক ছবির কাজ। বর্তমানে দক্ষিণী ছবির সবচেয়ে ব্যস্ত নায়িকা তিনি। অন্যদিকে হৃত্বিক ব্যস্ত তার ‘সুপার থার্টি’র কাজ নিয়ে। খুব শিগগির মুক্তি পাবে এটি। ছবিটি নির্মাণ করা হয়েছে ভারতের অংক বিশারদ আনন্দ কুমারের জীবনী নিয়ে।

ঢাকাটাইমস/০৩ মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :