কাজে ফিরেছেন ট্রাকচালকের নির্মমতার শিকার অহনা

প্রকাশ | ০৩ মার্চ ২০১৯, ১৩:২৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রায় দুই মাস পর আবার শুটিংয়ে ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকি। গত জানুয়ারিতে সুমন নামে নেশাগ্রস্ত এক ট্রাকচালকের নির্মমতার শিকার হয়ে এতদিন অসুস্থ ছিলেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো। সুস্থ হয়েই দাঁড়িয়ে পড়েছেন ক্যামেরার সামনে। শনিবার ‘লাকি থার্টিন’ নামে একটি ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেন নায়িকা।

আরটিভির জন্য বানানো ফরিদুল হাসানের পরিচালনার এই নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করছেন অহনা। শুটিংয়ে ফেরা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘প্রায় দুই মাস শুটিংয়ে অংশ নিতে পারিনি। এখন সুস্থ হওয়ায় শুটিংয়ে ফিরলাম। ইতোমধ্যে অনেক নাটকের শিডিউল হেরফের হয়ে আছে। জমে যাওয়া কাজগুলোর শুটিং আগে শেষ করব। এরপর নতুন নাটকের কাজ।’

গত  ৯ জানুয়ারি পুরান ঢাকায় একটি গায়ে হলুদের অনুষ্ঠান শেষে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা। রাত তখন তিনটা। গাড়ি চালাচ্ছিলেন অভিনেত্রী নিজেই। সঙ্গে ছিলেন তার খালাতো বোন লিজা ইয়াসমিন মিতু। উত্তরার সাত নম্বর সেক্টরের লেক ড্রাইভ রোডে পৌছালে পেছন থেকে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িকে ধাক্কা দেয়।

গাড়ি দাড় করিয়ে অভিনেত্রী প্রতিবাদ করলে ট্রাকচালকের সঙ্গে শুরু হয় তর্কাতর্কি। এক পর্যায়ে ট্রাকের দরজায় উঠে পড়েন অহনা। তখনই ট্রাক চালিয়ে দেন চালক। জানালায় ঝুলতে থাকেন অহনা। এভাবে তাকে ১২ নম্বর সেক্টর পর্যন্ত গেলে অহনার চিৎকারে স্থানীয়দের বাধার মুখে পড়ে ট্রাকচালক। সে সজোরে ব্রেক কষে। ছিটকে রাস্তার পাশে পড়েন অহনা। গুরুতর অবস্থায় তাকে প্রথমে ভর্তি করা হয় ক্রিসেন্ট হাসপাতালে। সেখান থেকে পরে ভর্তি হন রাজধানীর অ্যাপোলো হাসপাতালে।

ঘটনার পর চম্পট দেয় ট্রাকচালক ও হেলপার। ওই রাতের ঘটনার প্রত্যক্ষদর্শী ছিলেন অহনার খালাতো বোন লিজা। শুরু থেকেই ঘটনাটি তিনি মোবাইলে ভিডিও করছিলেন। বোনের সঙ্গে ট্রাকচালকের এমন নির্মমতায় উত্তরা থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন লিজা। এরপর আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয় ট্রাকের হেলপার রোহানকে। তার দেওয়া তথ্য ধরে পরে সাভার থেকে গ্রেপ্তার হন ট্রাকচালক সুমনও। তারা দুজনেই বর্তমানে কারাগারে আছে।

ঢাকাটাইমস/০৩ মার্চ/এএইচ