এরশাদ অসুস্থ হন ‘ভুল চিকিৎসায়’, অভিযোগ রাঙ্গার

রংপুর ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০১৯, ১৬:৪৩ | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৯, ১৬:৩৮

জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা অভিযোগ করেছেন, ‘ডাক্তারদের ভুল চিকিৎসায় এরশাদ গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন।’

রাঙ্গার দাবি, ‘এরশাদের ক্যানসার না হলেও তাকে ক্যানসারের ওষুধ দেন চিকিৎসকরা। অথচ সিঙ্গাপুরের চিকিৎসকরা জানিয়েছেন, তার ক্যানসার হয়নি। ভুল চিকিৎসায় লিভারসহ শারীরিকভাবে গুরতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।’

রবিবার দুপুরে তিনদিনের সফরে রংপুরে এসেছেন জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার সফরসঙ্গী হয়ে আসা রাঙ্গা সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

দুপুর সাড়ে ১২টায় এরশাদ ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রংপুরে এসে পৌঁছালে হাজার হাজার নেতাকর্মী এবং মোটরসাইকেলের বিশাল বহর তাকে সংবর্ধনা জানায়। সংসদে বিরোধীদলীয় নেতা হওয়ার পর এটাই তার প্রথম রংপুরে সফর।

এরশাদ হেলিকপ্টার থেকে অবতরণ করে গাড়িতে নগরীর একটি হোটেলে আসেন। গাড়ি থেকে নেমে হুইল চেয়ারে হোটেলের ভেতরে প্রবেশ করেন। তার সঙ্গে এসেছেন ছেলে এরিখ এরশাদ। জেলা জাপার সাধারণ সম্পাদক ফখরুজ্জামান জাহাঙ্গীর, মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ অন্য নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

এরশাদের পক্ষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দলের মহাসচিব রাঙ্গা।

রাঙ্গা বলেন, এরশাদ এখন অনেকটা সুস্থ। তিনি একাই হাঁটতে পারেন। তবে চিকিৎসকের পরামর্শে হুইল চেয়ার ব্যবহার করছেন। জাতীয় সংসদে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। আশা করা হচ্ছে, চলতি অধিবেশনেও বিরোধী দলীয় নেতা হিসেবে বক্তব্য দেবেন।

বিএনপিকে ‘নাই পার্টি’ আখ্যায়িত করে রাঙ্গা বলেন, ‘তাদের দলের কোনো অবস্থান নেই, জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।’

(ঢাকাটাইমস/০৩মার্চ/ব্যুরো/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :