লক্ষ্মীপুরে নির্মাণ শ্রমিক ‘অপহরণ’, রক্তাক্ত বিছানা

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৯, ১৭:৩১

লক্ষ্মীপুরে নির্মাণাধীণ বাড়ি থেকে নুর আলম নামে এক নির্মাণ শ্রমিকে অপহরণ করার অভিযোগ উঠেছে। এ সময় তার বিছানা রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। তবে পরিবারের দাবি হত্যার পর লাশ গুম করা হয়েছে।

রবিবার ভোররাতে সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ বড়িশার বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

অপহৃত নুর আলম একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ ভূইয়া বাড়ির মৃত শামছুল হকের ছেলে। তিনি নির্মাণ কাজ করতেন এবং ওই নির্মাণাধীন বাড়ি পাহাড়ার দায়িত্বে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড়িশার বাড়ির প্রবাসী মমিন গাজীর পাকা ঘর নির্মাণ কাজ শেষে রাতে পাহাড়া দিতে পাশের টিনশেড ঘরে থাকতেন নুর আলম। শনিবার রাতে ওই ঘরে ঘুমিয়ে ছিলেন। পরের দিন (রবিবার) সকালে অন্যান্য শ্রমিকরা কাজ করতে এসে তার বিছানা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এবং তাকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়।

এদিকে অপহৃতার স্ত্রী শাহনাজ বেগম অভিযোগ করে বলেন, তার স্বামীর সাথে স্থানীয় শহীদ উল্যা গাজীর ছেলে ইসমাইলের বিরোধ রয়েছে। তিনি প্রবাসী মমিন গাজীর ভাই। ঘটনার সময় রাতে পরিকল্পিতভাবে ইসমাইল তার স্বামীকে হত্যা করে লাশ গুম করে রেখেছে। এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

প্রবাসী মমিন গাজী বলেন, রাতে তাকে পাহাড়ায় রেখে যাই। কিন্তু সকালে নির্মাণ শ্রমিকরা খবর দেয় নুর আলমকে পাওয়া যাচ্ছে না।

দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, আশপাশের পুকুর-ডোবাসহ সবস্থানে খোঁজা হয়েছে। ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় নির্মাণ শ্রমিককে আঘাত করা হয়েছিলো। পরে তাকে গুম করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/০৩মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :