গ্রেপ্তারের পর স্বামী নিখোঁজ: দাবি গৃহবধূর

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৯, ২২:০৮

ঠাকুরগাঁওয়ে মোস্তফা কামাল আকাশ নামের এক আসামিকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার পর নিখোঁজ হওয়ার অভিযোগ করছেন তার স্ত্রী। তবে পুলিশ বলছে, এ নামে কাউকে আটক করেনি তারা।

আকাশের স্ত্রী আনজু পারভীন স্বামীর সন্ধান চেয়ে রবিবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পুলিশের বিরুদ্ধে ওই অভিযোগ করেন।

জেলার হরিপুর উপজেলার ঝাড়বাড়ি গ্রামের আকাশের স্ত্রী আনজু পারভীন লিখিত অভিযোগে বলেন, তার পরিবারের বিরুদ্ধে মাদক মামলার কারণে জীবিকার তাগিদে তারা ঢাকায় অবস্থান করছেন। ওই মাদক মামলায় আদালতে হাজিরা দিতে কয়েক দিন আগে তারা ঢাকা থেকে বাড়িতে আসেন।

আকাশকে আটক করে নিয়ে যাওয়ার বর্ণনা দিতে গিয়ে সংবাদ সম্মেলনে আনজু পারভীন বলেন, ২৮ ফেব্রুয়ারি স্বামী আকাশ, ছোট ভাই হামিদুর রহমান ও আমি পুরনো মাদক মামলায় আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় সদর থানার এসআই আনিস, ভূষণ ও তসলিম আমার স্বামী ও ছোট ভাইকে আটক করে নিয়ে যান। পরদিন শুক্রবার আকাশের ছোট ভাই জাহিদুল ইসলাম, রফিক ও একরামুল হক সদর থানায় গিয়ে তাদের সঙ্গে দেখা করেন।’ শনিবার গৃহবধূ আনজু পারভীন সদর থানায় গিয়ে তার ছোট ভাই হামিদুরের সঙ্গে দেখা করতে পারলেও আকাশকে খুঁজে পাননি বলে সংবাদ সম্মেলনে জানান।

গৃহবধূ আনজু আরও বলেন, তিনি তার স্বামীর সঙ্গে দেখা করতে পরে আবার থানায় গেলে পুলিশ তাকে ঢুকতে দেয়নি। ডিউটি অফিসার জানান, ওই নামে কোনো আসামি থানা হেফাজতে নেই।

এ ব্যাপারে জানতে চাইলে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন জানান, আকাশ নামে কোনো আসামিকে পুলিশ আটক করেনি।

(ঢাকাটাইমস/৩মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :