এক হচ্ছেন আরবাজ-মালাইকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০১৯, ১৪:৫১ | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৯, ১৪:৪১

বলিউড সুপারস্টার সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সঙ্গে তার স্ত্রী মালাইকা অরোরার ডিভোর্স হয়েছে দুই বছর হতে চলল। ২০১৭ সাল থেকে দুই তারকার জীবনের পথ দুদিকে। দুজনেই নতুন করে প্রেমে পড়েছেন। আরবাজ খান প্রেম করছেন জর্জিয়া নামে এক বিদেশি তরুণীর সঙ্গে। অন্যদিকে মালাইকা মন দিয়েছেন অভিনেতা অর্জুন কাপুরকে।

তবে স্বামী-স্ত্রী হিসেবে পথ আলাদা হয়ে গেলেও একমাত্র ছেলের জন্য এবং বন্ধুত্বের খাতিরে এখনও সুসম্পর্ক বজায় রয়েছে মালাইকা ও আরবাজ খানের মধ্যে। সম্প্রতি বলিউডের বিভিন্ন মহলে শোনা যাচ্ছে, অদূর ভবিষ্যতে আবার একসঙ্গে দেখা যাবে তাদের। তবে এক ছাদের নিচে সংসার করতে নয়, একটি ডান্স রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে।

এই ডান্স রিয়ালিটি শোয়ের বিশেষ আকর্ষণ হবে সাবেকদের সঙ্গে জুটি বেঁধে নাচ। এ জন্য বিচারকের আসনে সাবেক স্বামী-স্ত্রী অথবা প্রেমিক-প্রেমিকাকে আনার কথা ভাবা হচ্ছে। শোনা যাচ্ছে, শো-টির বিচারক হওয়ার জন্য ইতিমধ্যে সম্মতি জানিয়েছেন আরবাজ খান। তবে মালাইকা অরোরা তার সাবেক স্বামীর সঙ্গে শোয়ে থাকবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানাননি এই আইটেম তারকা।

হঠাৎ সাবেকদের একসঙ্গে বিচারকের আসনে বসানোর কারণ কী? শোয়ের আয়োজকরা মনে করছেন, শো-এ একসঙ্গে একান্তে সময় কাটাতে কাটাতে যদি আবার জোড়া লাগে ছিঁড়ে যাওয়া সম্পর্ক, তাহলে তো কথাই নেই!

ঢাকাটাইমস/৪ মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :