সিলেটে ইউনাইটেড কিন্ডারগার্টেনে শিক্ষার্থীদের সংবর্ধনা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৯, ১৯:৪৮

সিলেটের ইউনাইটেড কিন্ডারগার্টেন অ্যান্ড স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

গাছবাড়ি ইউনাইটেড কিন্ডারগার্টেন অ্যান্ড স্কুলে শনিবার দুপুরে এ অনুষ্ঠান হয়।

স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মতিনের সভাপতিত্বে ও এমদাদুর রহমান ও আব্দুর রহীমের যৌথ পারিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার কালাম আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই পরিবার, সমাজ, রাষ্ট্রনীতি আমাদের উৎসাহ দেয় ডাক্তার-প্রকৌশলী-মাস্টার কিংবা পুলিশ হতে। স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে তুমুল প্রতিযোগিতা চলে ভালো ফলাফল করার জন্য যাতে একটি ভালো চাকরি পাওয়া যায়। কিন্তু দুঃখের বিষয় হলো পড়াশোনা, চাকরি, সম্পত্তির মালিক হওয়ার চেয়েও গুরুত্বপূর্ণ হলো একজন ভালো মানুষ হওয়া। আগে ভালো মানুষ হতে হবে, তারপর জীবনের প্রয়োজন ও নিজের শখ-আহ্লাদের পূরণের প্রচেষ্টা। ভালো ও সচেতন কাজের জন্য যে আগ্রহ মানুষের মধ্যে বিরাজ করে তা ধারণ করে চলতে পারলে জীবন-মৃত্যুর বৃত্তকে অতিক্রম করে অমর হওয়া যায়।’

বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদ সদস্য ইমাম উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৭নং দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ আহমদ, কানাইঘাট মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এখলাছে এলাহি, গাছবাড়ি মডার্ণ একাডেমির প্রধান শিক্ষক মাহবুবুল হক, বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন প্রমুখ।

(ঢাকাটাইমস/৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :