আড়াইহাজারে ভোটের আগেই নৌকা নিয়ে এলাকাছাড়া প্রার্থী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৯, ২১:৫৫

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে পেয়েছেন মুজাহিদুর রহমান হেলো সরকার। তবে ভোটের আগেই তিনি এলাকাছাড়া। নির্বাচনে তিনি তার মনোনয়নপত্র আড়াইহাজারের নির্বাচন কমিশন বরাবর দাখিল করতে পারেননি। সংঘর্ষের আশঙ্কায় তিনি তার মনোনয়নপত্র নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরাবর দাখিল করেছেন।

৪ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ বিকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে এসে নৌকা প্রতীকে মনোনয়ন দাখিল করেছেন মুজাহিদুর রহমান হেলো সরকার। এ সময় তার সঙ্গে মাত্র গুটিকয়েক নেতাকর্মী ছিলেন।

তবে একই সময়ে আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজালাল মিয়া মনোনয়নপত্র দাখিল করেছেন।

আড়াইহাজার রেখে আপনি নারায়ণগঞ্জে এসে মনোনয়ন দাখিল করলেন কেন? আপনি কি কোন নিরাপত্তাহীনতায় ভুগছেন? জানতে চাইলে হেলো সরকার বলেন, ‘আমি জিয়াউর রহমানের সঙ্গে লড়াই করেছি। এরশাদের সঙ্গে লড়াই করেছি। বঙ্গবন্ধু হত্যার পর ঢাকার রাজপথে প্রথম আমি মিছিল করেছি। আমি আবার কাকে ভয় পাব? আমি কাউকে ভয় পাই না। আমি বঙ্গবন্ধুর সৈনিক।’

(ঢাকাটাইমস/৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :