কঙ্গনার ক্ষোভের শিকার এবার রণবীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১০:১৯

ক্ষেপে গেলে কাউকেই ছেড়ে কথা বলেন না ‘কুইন’ খ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ইতিমধ্যে বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী এমনকি পরিচালক-প্রযোজকও তার ক্ষোভের শিকার হয়েছেন। এবার তিনি ক্ষোভ উগরে দিলেন ঋষি কাপুরের ছেলে অভিনেত্রী রণবীর কাপুরের ওপর।

কাপুর পরিবারের এই জুনিয়র সদস্যকে কঙ্গনা ‘দায়িত্বজ্ঞানহীন নাগরিক’ বলে উল্লেখ করেছেন। মন্তব্য করেছেন, রণবীর দেশের প্রতি একেবারেই উদাসীন, তার কোনো দায়িত্ববোধ নেই।

ভারতের রাজনীতি সম্পর্কে সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে কঙ্গনা এসব কথা বলেন। কিন্তু কেন হঠাৎ রণবীরের ওপর ক্ষেপে গেলেন নায়িকা।

ঘটনা হচ্ছে, কিছুদিন আগে রণবীর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার বাড়িতে দৈনন্দিন সব কিছুই ঠিকঠাক চলে, তাই দেশের রাজনীতির ব্যাপারে তার বিন্দুমাত্র আগ্রহী নেই।

কঙ্গনার দাবি, রণবীরের এই ধরনের বক্তব্য প্রমাণ করে, তিনি কতটা দায়িত্বজ্ঞানহীন। রাজনীতি থেকে ‘সঞ্জু’ অভিনেতার দূরত্বে থাকার বিষয়টিকেই কটাক্ষ করে কথাগুলো বলেছেন কঙ্গনা।

নায়িকা আরও বলেন, ‘রণবীর যে দামি গাড়িতে চড়েন এবং যে বিলাসবহুল জীবন কাটান, তা দেশই তাদের দিয়েছে। ফলে দেশ নিয়ে কোনো রকমের কাণ্ডজ্ঞানহীন বক্তব্য খুব একটা প্রাসঙ্গিক নয়।’

কয়েকদিন আগে রণবীরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের প্রতিও ক্ষোভ প্রকাশ করেন কঙ্গনা। অভিযোগ করেন, আলিয়া হচ্ছে করণ জোহারের হাতের পুতুল। করণ যা বলেন আলিয়া তাই করে। তার কোনো নিজস্বতা নেই।

তারও আগে করণ জোহারকেও একহাত নিয়েছিলেন নায়িকা। বলিউডের এই নামজাদা পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে কঙ্গনা স্বজন পোষনের অভিযোগ এনেছিলেন। এমনকি করণকে সমকামী বলে কটাক্ষও করেছিলেন।

এছাড়া কঙ্গনার সঙ্গে হার্টথ্রব অভিনেতা হৃত্বি রোশনের দা-কুমড়া সম্পর্কের কথা তো সবারই জানা। তাদের দুজনকে সাবেক প্রেমিক-প্রেমিকা হিসেবে মনে করেন ইন্ডাস্ট্রির একাংশ। কঙ্গনা তো একবার দাবিই করেছিলেন, হৃত্বিক তার সঙ্গে বেইমানি করেছেন।

ঢাকাটাইমস/৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :