বাগদান সারলেন ফারহান আখতার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১২:০০

প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অনেক আগেই নতুন প্রেমে মজেছেন বলিউড গায়ক, অভিনেতা ও পরিচালক-প্রযোজক ফারহান আখতার। তার মন কেড়েছেন শিবানী দান্ডেকর নামে এক নারী। কখনও থাইল্যান্ডের নির্জন সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন এই জুটি, কখনও বা যাচ্ছেন ডিনার ডেটে।

নতুন বছরের শুরুতে দুজনের একসঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে শিবানী ঘোষণা দিয়েছিলেন, খুব শিগিগির বিয়ে করতে চলেছেন তারা। সেই ঘোষণা মতো এবার সেরে ফেললেন আংটি বদল। তার একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউডের বিখ্যাত গীতিকার জাভেদ আখতারের ছেলে ফারহান।

সেই ছবিতে দেখা যাচ্ছে, ফারহান-শিবানী দুজনের হাতেই রয়েছে আংটি। এমন ছবি দেখার পর বলিউড মহলের একটা বড় অংশ মনে করছেন, খুব তাড়াতাড়ি হয়তো বিয়ের দিন তারিখও ঘোষণা করবেন এই জুটি।

সম্পর্কের কথা কখনও অস্বীকার করেননি ফারহান-শিবানী। দিন কয়েক আগে সাংবাদিকদের শিবানী বলেন, ‘আমি কিছু গোপন রাখতে চাই না। কিন্তু সবাইকে বলে বেড়ানোর মতো কিছুও ঘটেনি। ডেট করলে সেটা ঘোষণা করতে হবে নাকি? ব্যক্তিগত জীবনের কোন তথ্য কখন শেয়ার করব, সেটা আমি ঠিক করব।’

ফারহানের প্রোডাকশন থেকে সদ্য মুক্তি পেয়েছে রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গাল্লি বয়’। পরিচালনা করেছেন তার বোন জোয়া আখতার। তবে ফারহান নিজে আবার কবে অভিনয় বা পরিচালনায় ফিরছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কোনো ইঙ্গিত দেননি। আপাতত ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত তিনি।

২০০০ সালে ফারহান প্রথম বিয়ে করেছিলেন অধুনা আখতারকে। ২০১৬ সালে ভেঙে যায় তাদের ১৫ বছরের সংসার। প্রথম সংসারে ফারহানের দুটি সন্তান রয়েছে। এবার শিবানীর সঙ্গে দ্বিতীয় বিয়ের দিকে আগাচ্ছেন তিনি। শিবানীরও হবে এটি দ্বিতীয় বিয়ে।

ঢাকাটাইমস/৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :