অর্থাভাবে সাংবাদিক বাবলুর চিকিৎসা বন্ধ

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ০৫ মার্চ ২০১৯, ১২:২৫ | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১২:২০

অর্থাভাবে বন্ধ হয়ে গেছে রাজশাহীর সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলুর চিকিৎসা।ক্যান্সার আক্রান্ত বাবলু গত বছরের ১৪ সেপ্টেম্বর থেকে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা বন্ধ হয়েছে বলে তার পরিবার জানিয়েছে।

কোলন ক্যান্সারে আক্রান্ত রাজশাহীর সিনিয়র সাংবাদিক বাবলু স্থানীয় দৈনিক ‘উত্তরা প্রতিদিন’ পত্রিকার সম্পাদক। তিনি এখন রাজশাহী সিটি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার সভাপতি। ছিলেন এডিটরস ফোরামের সদস্য সচিব।

১৯৮৭ সাল থেকে সাংবাদিকতা শুরু করা এই সাংবাদিকের সম্পাদনায় ১৯৯৪ সালে ‘উপচার’ নামে একটি স্থানীয় দৈনিক প্রকাশিত হতে শুরু করে। তিনি পত্রিকাটির প্রকাশকও ছিলেন। নিয়মিতভাবে পত্রিকাটির প্রকাশনার ব্যবস্থা করতে গিয়ে অসচ্ছল হয়ে পড়েন বাবলু। তারপরেও ‘শিক্ষক’ হিসেবে বাবলু পত্রিকাটিতে সাংবাদিক হিসেবে গড়ে তোলেন অনেককেই। তাদের অনেকেই এখন রাজশাহী ও ঢাকায় সাংবাদিকতায় প্রতিষ্ঠিত।

তবে এখন জীবনের ক্রান্তিকাল পার করছেন রাজশাহীর সৎ এই সাংবাদিক।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সাংবাদিক বাবলুর চিকিৎসায় ইতোমধ্যে প্রায় ১২ লাখ টাকা খরচ হয়েছে। সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রয়োজন আরও প্রায় ৪০ লাখ টাকা। কিন্তু এই অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব নয়।

তাই তারা চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।

রুপালী ব্যাংকের রাজশাহী সেনানিবাস শাখার সঞ্চয়ী হিসাব নম্বর-৫২৯৮ এ টাকা পাঠানো যাবে। অথবা বিকাশ করা যাবে ০১৭১১৩০৩০৬২ নম্বরে।

ঢাকাটাইমস/০৫মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :