পুরোপুরি ফিট হয়ে ফেরা উচিত সাকিবের: পাপন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মার্চ ২০১৯, ১৫:৪০ | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৩:০২

ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফরে যেতে পারেননি সাকিব আল হাসান। গত ৮ ফেব্রুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল ম্যাচ খেলতে নেমে বাম হাতের কনিষ্ঠ আঙুলে ব্যথা পান সাকিব। সেই ইনজুরি থেকে তিনি এখনো পুরোপুরি সেরে ওঠেননি।

শোনা যাচ্ছে, নিউজিল্যান্ড সফরের শেষ টেস্ট ম্যাচে খেলতে পারেন সাকিব। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়ে রাখলেন, পুরোপুরি ফিট না হয়ে সাকিবের ফেরাটা উচিত হবে না। কারণ সামনে বিশ্বকাপ রয়েছে।

সোমবার ডিপিএল টি-টোয়েন্টির ফাইনাল ম্যাচ শেষে নাজমুল হাসান পাপন বলেন, ‘সাকিব বলেছে যে, সে তৃতীয় টেস্ট খেলতে যেতে পারে। আমি দুবাইয়ে আইসিসি বোর্ড মিটিংয়ে যাওয়ার আগে সাকিব আমাকে বলেছিল সে ম্যাচ অনুশীলনের জন্য ডিপিএল টি-টোয়েন্টিতে খেলতে চাই। আমি ভাবলাম যে, সে যদি এখানে খেলতে পারে তাহলে দ্বিতীয় টেস্টে খেলতে পারবে। কিন্তু তার স্বাস্থ্যের বিষয়টি গুরুত্বপূর্ণ।’

তিনি আরো বলেন, ‘আমি শুনেছি যে, সে গতকাল (রবিবার) একটি পরীক্ষা করিয়েছে। চিকিৎসক তাকে আরো সাতদিন বিশ্রামে থাকতে বলেছে। তৃতীয় টেস্টে তার খেলাটা খুব গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি না। কারণ সামনে বিশ্বকাপ রয়েছে। আমরা চাই, সে ফেরার আগে পুরোপুরি সুস্থ হয়ে উঠুক।’

আঙুল ও কব্জির ইনজুরির কারণে প্রথম টেস্টে খেলতে পারেননি মুশফিকুর রহিম। বিসিবি বসের ভাষ্য অনুযায়ী, দ্বিতীয় টেস্টে খেলার জন্য প্রস্তুত মুশফিক।

(ঢাকাটাইমস/৫ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :