শিক্ষা হয়ে গেছে, দ্বিতীয় বিয়ে বিষয়ে তাহসান

প্রকাশ | ০৫ মার্চ ২০১৯, ১৩:১১ | আপডেট: ১৮ মার্চ ২০১৯, ১৪:০৪

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

‘আমার শিক্ষা হয়ে গেছে। ব্যক্তিগত জীবনের কোনো কিছু আমি আর কাউকে জানাতে চাই না। একবার জানিয়ে দেখেছি। মানুষ আমার ব্যক্তিগত জীবনকে তার ব্যক্তিগত জীবন মনে করে। আমি তো সেটা হতে দিতে পারি না।’ সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের দ্বিতীয় বিয়ের প্রশ্নে কথাগুলো বলেছিলেন গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান।

বাংলাদেশের শোবিজের অন্যতম জনপ্রিয় এই তারকার কেরিয়ারের প্রথম চলচ্চিত্র ‘যদি একদিন’ মুক্তি পেতে চলেছে শিগগিরই। এখানে তার নায়িকা ওপার বাংলার শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই ছবির নানা দিক নিয়ে কথা বলতে ওই সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন তাহসান। সেখানে বিয়ের প্রসঙ্গ উঠতেই কথাগুলো বলেন তিনি।

আরও বলেন, অনেকেই আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প বলেছে। বিয়ে নিয়ে কথা বললে ব্যবসায়ীদের অনেক সুবিধা হয়। তারা যত বেশি গল্প বানাবে, ততই ব্যবসা। ডিভোর্সের সময়ে তা হাড়ে হাড়ে টের পেয়েছি। সবাই তো আর ভালো সাংবাদিকতা করেন না। তাই ব্যক্তিজীবন নিয়ে গল্প বানানোর সুযোগ আর কাউকে দিতে চাই না।’

সংগীত ও অভিনয় জগতের মানুষ তাহসান ২০০৬ সালের ৩ আগস্ট অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা রশীদকে বিয়ে করেছিলেন। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের সংসারে আসে কন্যা সন্তান আয়রা। ভালোই চলছিল তাদের সংসার। যার কারণে বাংলা শোবিজের সবচেয়ে প্রশংসিত জুটিদের অন্যতম বলে বিবেচিত হয়েছিলেন তাহসান-মিথিলা।

কিন্তু ২০১৭ সালের ২০ জুলাই সবাইকে অবাক করে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন জনপ্রিয় এই তারকা জুটি। কেন তারা এমন কঠিন একটা সিদ্ধান্ত নিয়েছিলেন এই প্রশ্নের সঠিক কোনো উত্তর কখনোই দেন তাহসান-মিথিলা। গুঞ্জন উঠেছিল, তাদের সংসারে তৃতীয় পক্ষ ঢুকে পড়েছিল। কিন্তু সেই তৃতীয় পক্ষের খোঁজ আজও মেলেনি।

ঢাকাটাইমস/৫মার্চ/এএইচ