চাঁপাইনবাবগঞ্জে ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৪:০০

‘মাদককে না বলুন’ এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সময়ে উদ্ধারকৃত প্রায় ৮ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে ৫৩ ও ৫৯ বিজিবির আয়োজনে মহানন্দা ব্রিজ সংলগ্ন বারঘড়িয়া বাজার মাঠে ৭ কোটি ৯৪ লাখ ৭ হাজার ৫ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ২ হাজার ৫৩৯ বোতল বিদেশ মদ এবং খোলা ১৩০ লিটার, ৫৬ হাজার ৩০০ বোতল ফেনসিডিল, ২২ কেজি ৩৯০ গ্রাম হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭ হাজার ৫০২ পিস ইয়াবা, ৩৬৯ পিস নেশা জাতীয় ট্যাবলেট এবং ১ হাজার ৬৪৫ পিস নেশা জাতীয় ইঞ্জেকশন রয়েছে।

রাজশাহী বিভাগের সেক্টর কমান্ডার কর্নেল মুশফিকুর রহমানের উপস্থিতিতে মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়।

এসময় জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, ৫৩ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ সরোয়ার, ৫৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএম সালাহউদ্দীন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ আল মুরাদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সহকারী পরিচালক আনিছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় রাজশাহী বিভাগের সেক্টর কমান্ডার কর্নেল মুশফিকুর রহমান বলেন, সীমান্তে ব্যাটালিয়নের মাদকদ্রব্য চোরাচালান প্রতিরোধ অভিযান এবং সীমান্তে টহল কার্যক্রম জোরদার করায় মাদকদ্রব্য চোরাচালান অনেকাংশে হ্রাস পেয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখা হবে এবং আরও অপারেশন কার্যক্রম বৃদ্ধি করা হবে।

ঢাকাটাইমস/০৫মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :