যশোরে শিশু হত্যাকারীর ফাঁসির দাবিতে সড়ক অবরোধ

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৫:০৩

যশোরে দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্রীকে তৃশাকে (৮)ধর্ষণের পর হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ করেছে তার সহপাঠী ও এলাকাবাসী। আজ মঙ্গলবার সকাল থেকে যশোর-ঝিনাহদহ মহাসড়কের ধর্মতলা এলাকায় অবরোধ করে বিক্ষোভ করে তারা।

এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুপুর পৌনে ১টার দিকে তৃশার ময়নাতদন্ত না হওয়ায় বিক্ষুদ্ধ এলাকাবাসী যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বিক্ষোভ করেছে।

যশোর কোতোয়ালি থানার পুলিশ সদস্য হাসপাতালে দায়িত্বপালনকারী রুহুল আমিন বলেছেন, শিশু তৃশার মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরি করে সোমবার রাতেই হাসপাতালে দেয়া হয়েছে।

তৃশা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা যশোর পুরাতন কসবা ফাঁড়ির পরিদর্শক শেহাবুর রহমান বলেছেন, নিহতের পিতা তরিকুল ইসলাম অজ্ঞাত পরিচয়ে ২/৩জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তবে এ পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

সোমবার সন্ধ্যায় শহরের খোলাডাঙ্গা গ্রাম থেকে মাটি চাপা দেয়া শিশুটির বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এর আগের দিন বিকালে খেলতে গিয়ে সে নিখোঁজ হয়।তৃশা শহরের খোলাডাঙ্গা গ্রামের তরিকুল ইসলামের মেয়ে ও কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

ঢাকাটাইমস/০৫মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :