গাজীপুরে ছিনতাইকারী চক্রের ১১ সদস্য আটক

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৭:৪৬

গাজীপুরের টঙ্গী থেকে ছিনতাইকারী চক্রের মূলহোতা আলমগীরসহ ১১ জন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটকরা হলেন- আলমগীর, আব্দুল হালিম, খোকন মিয়া, অরুণ মিয়া, সেন্টু মিয়া, আলমগীর, রফিক, শাকিল, নুর আলম, বাদশা ও বিশাল খান।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গেল রাতে ছিনতাইকারী চক্রের কয়েকজন সদস্য টঙ্গী পূর্ব থানার রেলওয়ে স্টেশন এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণের উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্যে র‌্যাব-১ এর সদস্যরা অভিযান চালায়। এসময় সেখান থেকে ছিনতাইকারী চক্রের হোতা আলমগীরসহ ১১ জন ছিনতাইকারীকে আটক করা হয়। পরে আটকদের কাছ থেকে দুটি ধারালো ছোরা, দুটি চাপাতি, একটি ছিনতাইকৃত ট্যাব, ১২টি মোবাইল ফোন ও নগদ ১৬ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। পরস্পর যোগসাজশে পূর্ব পরিকল্পনা অনুযায়ী টঙ্গীর ফাঁকা ও নির্জন স্থানে ওঁৎ পেতে থাকে এবং রাস্তায় গাড়ি ও পথচারী দেখামাত্রই তাদের গতি রোধ করে। পরে সাধারণ লোকজনকে দেশীয় অস্ত্র দেখিয়ে তাদের মোবাইল, টাকা-পয়সা ও মূল্যবান সামগ্রী ছিনতাই করে।

(ঢাকাটাইমস/৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :