সাভারে ফেন্সিডিলসহ দুই ‘মাদক কারবারি’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৭:৫৫

সাভারে অভিযান চালিয়ে ছয় শতাধিক ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার গভীর রাতে সাভারের হেমায়েতপুর আলমনগর হাউজিং এলাকা থেকে ৬৪০ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন ডেবখন্ডা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে অহেদুল ইসলাম এবং একই এলাকার মাফিজ উদ্দিনের ছেলে আজিজুল হাকিম। দু’জনই হেমায়েতপুর হাউজিং এলাকায় বাসা ভাড়া থেকে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে জানিয়েছে পুলিশ। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বিপ্লব হোসেন ওরফে রুবেল হোসেন নামে এক মাদক কারবারি পালিয়ে যায়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাশার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা থেকে মোট ৬৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৫মার্চ/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :