বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত তিনজনের মৃত্যু

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৯:০৯
ফাইল ছবি

বরিশাল ও ভোলায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় আহত তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বরিশালের আগৈলঝাড়ার সরবাড়ী গ্রামের হাবিব হালাদারে ছেলে বাবু রাম, ভোলা সদর উপজেলার পাঙ্গাশিয়া গ্রামের সিদ্দিক বেপারীর ছেলে সুমন বেপারী এবং ভোলার চরফ্যাশনের নিলকমল গ্রামের বাসিন্দা আফসারের স্ত্রী আসমা বেগম।

নিহতদের স্বজনদের বরাত দিয়ে শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, ভোলার সুমন বেপারী ট্রলিচালক। গতকাল সোমবার তিনি নিজের ট্রলি দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে বিকাল পৌনে তিনটার দিকে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

এছাড়া আগৈলঝাড়ার বাবু রাম সোমবার সকালে উপজেলার আশোকাঠী হাসপাতাল সংলগ্ন সড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করলে সকাল ছয়টার দিকে মারা যান তিনি।

অপরদিকে ভোলার চরফ্যাশনের নিলকমল গ্রামের গৃহবধূ আসমা সোমবার রাত সোয়া ১০টার দিকে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার ভোরে না ফেরার দেশে চলে যান তিনি।

(ঢাকাটাইমস/৫মার্চ/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :