আশুলিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ১৯:১৫

সাভারের আশুলিয়ায় চাকরির প্রলোভনে এক গৃহবধুকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ৭ জনের মধ্যে ৫ জনকে আটক করা হয়। পরে দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো জাফর কাজী (২২), মো. নাজমুল হোসেন (২০), শহিদুল ইসলাম(৪৪), রহম আলী (২০), আমির হোসেন (৩২)। আটক ৫ জন আশুলিয়ার গোহাইলবাড়ি দিঘিরপাড়ের বাসিন্দা।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ীর মেশিনপাড় এলাকার গৃহবধূকে চাকরির প্রলোভন দেখিয়ে আসছিলেন অভিযুক্ত এক য্বুক। পরে সোমবার দিবাগত রাতে ভুক্তভোগীকে আশুলিয়ার মেশিনপার এলাকায় ডেকে নেওয়া হয়। এ সময় সাতজন ঐ গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তার অভিযোগের ভিত্তিতে পাঁচ জনকে আটক করা হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, গৃহবধূর অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় আরও যারা জড়িত আছে তাদের আটকের জন্য অভিযান চলছে। গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। একই সাথে আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/০৫মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :