ভোলায় খালে পড়ে দুই নারীর মৃত্যু

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৯, ২০:২২

ভোলা সদর উপজেলায় খালে ডুবে মনোয়ারা বেগম ও শারমিন আক্তার নামে দুই নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পশ্চিম ইলিশা ৪নং ওয়ার্ডের পূর্ব চরকাজি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম ওই এলাকার শাহেদুল ইসলামের স্ত্রী ও শারমিন আক্তার একই এলাকার দিন মজুর শরিফের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পূর্ব চরকাজি গ্রামে বাড়ির পাশের ইলিশ খালের ঘাটে মনোয়ারা বেগম ধুয়া-মোছার কাজ করছিল। এ সময় তিনি হঠাৎ পানিতে পড়ে গেলে প্রতিবেশী শারমিন আক্তার দেখতে পেয়ে তাকে উদ্ধার করতে খালে ঝাঁপিয়ে পড়ে। কিন্তু সে সাঁতার না জানায় উভয় পানিতে ডুবে মারা যায়। পরে স্থানীয়রা দুপুর দেড়টার দিকে খালে একজনের লাশ ভাসতে দেখে অন্যজনকেও খোঁজাখুঁজি করতে থাকে। অনেক খোঁজাখুঁজির পর খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ অবস্থায় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, ধারণা করা হচ্ছে- মনোয়ারা বেগম স্ট্রোক করে পানিতে পড়ে গেলে তাকে বাঁচাতে শারমিন আক্তার পানিতে ঝাঁপ দিলে সাঁতার না জানার কারণে তিনিও ডুবে মারা যায়। এ ঘটনায় ভোলা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ছগির মিঞা নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :