বাড়ির বড় বউ জ্যোতিকা জ্যোতি

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৯, ১৩:৫১

বাংলাদেশের শোবিজের একজন জনপ্রিয় তারকা অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। গত বছরটা গেছে তার রাজনৈতিক ব্যস্ততায়। পাশাপাশি অভিনয় করেছেন সিনেমাতে। কাজেই ইদানিং টিভি নাটকে তাকে খুব কমই দেখা যায়। তিন বছর ছোট পর্দায় দেখা নেই এই অভিনেত্রীর।

তবে রাজনীতি ও চলচ্চিত্র অঙ্গণের নানা ব্যস্ততার মধ্যে সময় বের করে আবার নাট্য জগতে ফিরেছেন নায়িকা। অভিনয় করছেন ‘গ্রামের নাম সুবর্ণপুর’ নামে একটি ধারাবাহিক নাটকে। স্বাস্থ্য সচেতনতামূলক এই নাটকে জ্যোতিকে দেখা যাবে বাড়ির বড় বউয়ের চরিত্রে।

‘গ্রামের নাম সুবর্ণপুর’ পরিচালনা করছেন বাশার জর্জিস। মঙ্গলবার থেকে মানিকগঞ্জে এটির শুটিং শুরু হয়েছে। চলবে চলতি মাসজুড়ে। শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে ধারাবাহিক এ নাটকটির প্রচার শুরু হবে।

নতুন নাটক সম্পর্কে জ্যোতির বক্তব্য, ‘অনেক দিন পর ধারাবাহিকে অভিনয় করছি। তিন বছর তো হবেই। নাটকের গল্প ও চরিত্র দুটোই বেশ পছন্দ হয়েছে। তাই সম্মতি দিয়েছি। এখানে আমাকে বাড়ির বড় বউ হিসেবে দেখা যাবে। সুন্দর একটি গল্প উঠে এসেছে আমার চরিত্রটি ঘিরে।’

জ্যোতি সম্প্রতি ‘মায়া: দ্য লাস্ট মাদার’ ছবির কাজ শেষ করেছেন। এটি নির্মিত হয়েছে সরকারি অনুদানে। পরিচালনা করেছেন মাসুদ পথিক। এছাড়া কলকাতায় মুক্তির অপেক্ষায় তার ‘রাজলক্ষ্মী শ্রীকান্ত’ ছবিটি। এটি নির্মাণ করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা প্রদীপ্ত ভট্টাচার্য।

ঢাকাটাইমস/৬মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :