‘পিকমির’ বই আড্ডায় আয়মান সাদিক

অনলাইন ডেস্ক
ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০১৯, ১৬:১১ | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৯, ১৬:০৮

‘সৃজনশীলতার পথে বইয়ের চাইতে ভালো আর কিছুই হতে পারে না।’ এই স্লোগান নিয়ে ৫ই মার্চ নগরীর একটি অভিজাত সম্মেলন কেন্দ্রে ওমর আলী রাজের প্রতিষ্ঠিত রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান “পিকমি’র আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল “পিকমি বইয়ের আড্ডা উইথ আয়মান সাদিক”।

জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার ও লেখক আয়মান সাদিকের এবারের বইমেলায় প্রকাশিত তিনটি বইয়ের উপরে রিভিউ দিয়ে ৪০ জন তরুণ প্রতিযোগী এই অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য নির্বাচিত হন। “পিকমি লিমিটেড এই অনুষ্ঠানের সার্বিক উদ্যোগ, আয়োজন ও ব্যাস্থপনায় নিয়োজিত ছিল।

অনুষ্ঠানে আয়মান সাদিক তরুন অংশগ্রহনকারীদের উদ্দেশ্যে দীর্ঘ দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন ও তাদের সঙ্গে সরাসরি মতবিনিময় করেন। পাশাপাশি শিক্ষা জীবন থেকে শুরু করে পরবর্তী কর্মজীবনে সফলতা লাভের ক্ষেত্রে বিভিন্ন সম্ভাব্য বাঁধা ও তার উত্তরনের কৌশল নিয়ে আলোচনা করেন।

পিকমি লিমিটেডের সিনিয়র ম্যানেজার বিজনেস অপারেশনস শরিফুল ইসলাম তারেক জানান, সামাজিক দায়বদ্ধতার উপলব্ধি থেকেই পিকমি এই ধরনের অলাভজনক কর্মসূচী গ্রহন করে থাকে। বই পড়ে ও সঠিক দিক নির্দেশনা লাভ করে আজকের তরুণ সমাজ যাতে আগামী দিনের সু-নাগরিক হিসেবে গড়ে উঠতে পারে সে লক্ষ্যেই তাদের এমন প্রয়াস। অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিকমি’র পরিচালক মেশকাত হোসেন, প্রধান পরিচালন কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী, বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী রাশীদা চৌধুরী নিলু,তরুণ লেখক ও ই কমার্স গবেষক কাজী কাওসার সুইট, সিনিয়র বিজনেস অপারেশনস ম্যানেজার শরিফুল ইসলাম তারেক,হেড অব অপারেশনস আসলাম আলী খানসহ আরো অনেকে।

উল্লেখ্য গতবছর ১ সেপ্টেম্বর রাজধানী ঢাকায় নেমেছে মোবাইল অ্যাপভিত্তিক রাইডশেয়ারিং ‘পিকমি’। দৈনন্দিন চলাচলের জন্য সাশ্রয়ী ও সবচেয়ে সুবিধাজনক অ্যাপভিত্তিক রাইডশেয়ারিং সার্ভিস দিয়ে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে কোম্পানিটি।

(ঢাকাটাইমস/৬ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :