৩০ প্রেক্ষাগৃহে ‘যদি একদিন’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৯, ১৩:০৬

ঢাকাসহ সারা দেশের ৩০টি গ্রেক্ষাগৃহে আজ শুক্রবার মুক্তি পেয়েছে মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’। এই ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান এবং কলকাতার সুপারস্টার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়ক হিসেবে আরও আছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান।

এর আগে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে তাসকিনকে দেখা গিয়েছিল ভিলেন চরিত্রে। এবার তিনি নায়ক। শ্রাবন্তীকে পাওয়ার আশায় যাকে লড়াই করতে দেখা যাবে ‘প্রেমিক পুরুষ’ তাহসানের সঙ্গে। তবে এ লড়াইয়ে অস্ত্রের কোনো ঝনঝনানি থাকবে না, এটা ভালোবাসার লড়াই। এই লড়াইতে তাহসান নাকি তাসকিন জিতবেন, সেটা দেখা যাবে রুপালি পর্দায়।

‘যদি একদিন’-এর মাধ্যমে তাহসান ও তাসকিন দুজনেই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর সঙ্গে। তবে বাংলাদেশি নায়কদের সঙ্গে এটি শ্রাবন্তীর প্রথম কাজ নয়। এর আগে তিনি ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ ছবিতে বাংলার সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। দুটি ছবিই ব্যাবসাসফল হয়েছে। এবার একসঙ্গে জুটি বেঁধেছেন তাহসান ও তাসকিনের সঙ্গে।

ত্রিভূজ প্রেমের ‘যদি একদিন’ প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এর বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম ও মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী আফরিন শিখা রাইসাকে। অভিনয়ের পাশাপাশি এ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন তাহসান। আরও আছে হৃদয় খান, কোনাল, ইমরান, পড়শি, ফাহাদ ও আনিসার গান। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন ইমরান ও নাভেদ পারভেজ।

যেসব গ্রেক্ষাগৃহে দেখা যাবে ‘যদি একদিন’

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঢাকা), ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), বলাকা (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), শ্যামলী (ঢাকা), শাহিন (ঢাকা), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), আলমাস (চট্টগ্রাম), ছায়াবানী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), মণিহার (যশোর), সেনা (সাভার, ঢাকা), পান্না (মুকতারপুর), রানিমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), নিউ মেট্রো (নারায়নগঞ্জ)সহ মোট ৩০টি সিনেমা গ্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে এই ছবি।

ঢাকাটাইমস/৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :