বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিবের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০১৯, ১৮:৫৬

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রীর নবনিযুক্ত উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

শনিবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। শ্রদ্ধা নিবেদন শেষে জাতির জনকের পরিবারসহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং মোনাজাত করা হয়।

এর আগে গতকাল শুক্রবার হাসান জাহিদ তুষার ধানমণ্ডির ঐতিহাসিক ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেও শ্রদ্ধা নিবেদন করেন।

গত সোমবার সাংবাদিক হাসান জাহিদ তুষারকে প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। নিয়োগের মেয়াদকাল প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা প্রধানমন্ত্রী তাকে যতদিন এ পদে রাখতে চান ততদিন থাকবেন বলে আদেশে বলা হয়েছে।

মাগুরা সদর উপজেলার শ্রীরামপুরের হাসান জাহিদ তুষার ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করেন। তিনি ইংরেজি দৈনিক ডেইলি স্টারের পলিটিক্যাল রিপোর্টার হিসাবে দীর্ঘ সময় অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করেন।

(ঢাকাটাইমস/০৯মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :