নাজিরপুরে সাংবাদিককে পিটিয়ে আহত, বিচার দাবি

পিরোজপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০১৯, ১৯:৫৪

পিরোজপুরের নাজিরপুর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তরর প্রতিনিধি এইচএম লাহেল মাহমুদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়রা।

শনিবার দুপুরে উপজেলা সদর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন, নাজিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, সাবেক সভাপতি একেএম সাঈদ, নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিমা রানী, সহকারী শিক্ষক বিরেন্দ্র নাথ মজুমদার ও শিক্ষার্থীরা।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ তার বক্তব্যে বলেন, একজন সাংবাদিকের উপর হামলা মানে দেশের বিবেকের ওপর হামলা। আমরা এ হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে সাংবাদিক লাহেল মাহমুদ নিজ বাসা থেকে পায়ে হেটে পূবালী ব্যাংক চত্বরের দিকে যাচ্ছিলেন। উপজেলা বিএনপির দলীয় কার্যালয় সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়া মাত্র উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. নজরুল ইসলাম খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালান। এ সময় তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ ৩ জনকে অভিযুক্ত করে ওই রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

আহত সাংবাদিক লাহেল মাহমুদ জানান, উপজেলা চেয়ারম্যান সম্প্রতি স্থানীয় কালিবাড়ির একটি রাস্তা নির্মাণে নি¤œমানের ইট ব্যবহার ও উপজেলা স্টেডিয়ামের মাঠে বালু ভরাটের কাজে অনিয়মের ঘটনা পত্রিকায় ছাপা হয়। এর জের ধরে আমার উপর এ হামলা চালিয়েছে।

নাজিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/০৯মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :