রামগতিতে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০১৯, ২০:১৭

লক্ষ্মীপুরের রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ধরে প্রতিপক্ষের হামলায় আবুল বাশার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে আবদুল মুকিত সোহেলসহ পাঁচজন।

শনিবার সকালে উপজেলার রামদয়াল উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল বাশার চর আলগী ইউনিয়নের নুরুল হক হাফেজের ছেলে। তার লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আবদুল মুকিত সোহেলের অবস্থায় আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, উপজেলার রামদয়াল বাজারের উত্তর পাশে একটি বিরোধীয় সম্পত্তি দখল করতে (নির্মাণ কাজের প্রস্তুতি) দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আসে স্থানীয় প্রভাবশালী রাসেলসহ ১০/ ১২ জন লোক। এ সময় জমির মালিকানা দাবি করে আবুল বাশার ও তার লোকজন বাধা দিলে তাদের ওপর হামলা চালান রাসেলসহ অন্যরা। এতে আবুল বাশার ও তার ছেলে আবদুল মুকিতসহ ৬জন আহত হন। গুরুতর আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আবুল বাসারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্য আহতদের মধ্যে আবদুল মুকিত সোহেলের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আবুল বাশার নামের একজন মারা গেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তার ও মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/০৯মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :