বরুণ-নাতাশার বিয়ে ডিসেম্বরে

প্রকাশ | ১০ মার্চ ২০১৯, ০৯:১৯ | আপডেট: ১০ মার্চ ২০১৯, ০৯:২৪

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

নতুন বছরে এখনও কোনো বিয়ের আসর বসেনি বলিউড। তবে একাধিক তারকা জুটির বিয়ের খবর শোনা যাচ্ছে। তাদের মধ্যে আছে আলিয়া ভাট-রণবীর কাপুর, মালাইকা অরোরা-অর্জুন কাপুর, আরবাজ খান-জর্জিয়া এবং ফারহান আখতার শিবানী।

এবার সেই তালিকায় যুক্ত হলো পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে অভিনেতা বরুণ ধাওয়ান ও অভিনেত্রী নাতাশা দালালের নাম। বলিউড সূত্রে খবর, চলতি বছরে এই জুটিও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

তবে তাদের বিয়ে দেখতে হলে আগামী ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। শোনা যাচ্ছে, বছরের শেষ মাসেই নাকি এক হবে তাদের চার হাত।  

বহুদিন ধরে ভালোবাসার জোয়ারে ভাসছেন বরুণ ও নাতাশা। তবে তাদের প্রেমে কোনো হাকডাক নেই। অন্য জুটিদের মত তারা এখানে ওখানে তেমন ঘুরে বেড়ান না, আবার বিদেশে সময়ও কাটাতে যান না। তাদের মন দেয়া-নেয়া হয়েছিল চুপিচুপি, প্রেমও চলছে অনেকটা চুপিচুপি।

তবে সে সম্পর্কের কথা গোপন থাকেনি বেশিদিন। নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা চলতি বছরে করণ জোহার সঞ্চালিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গিয়ে ফাঁস করেছিলেন বরুণ। জানিয়েছিলেন তাদের বিয়ের কথাও।

২০১০ সালে করণ জোহার পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে আসেন বরুণ ধাওয়ান। আট বছরের কেরিয়ারে ‘বদলাপুর’, ‘এবিডিসি ২’, ‘দিলওয়ালে’, ‘জুড়ুয়া ২’, ‘অক্টোবর’ ও ‘সুই ধাগা’র মতো ব্যবসাসফল ছবিগুলো উপহার দিয়েছেন তিনি।

নায়ক বর্তমানে ব্যস্ত তার ‘কলঙ্ক’ ছবির প্রমোশন নিয়ে। এখানে তার বিপরীতে দেখা যাবে তার অভিষেক ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর নায়িকা আলিয়া ভাট। আরও আছেন এক সময়ের সুপারহিট নায়িকা মাধুরী দীক্ষিতও।

ঢাকাটাইমস/১০ ডিসেম্বর/এএইচ