মোশাররফ করিমের ঈদ আয়োজন শুরু

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মার্চ ২০১৯, ১৩:০১ | প্রকাশিত : ১০ মার্চ ২০১৯, ১২:০৬
‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’ ধারাবাহিকের দৃশ্যে অভিনেতা মোশাররফ করিম

আগামী ৪ অথবা ৫ মে প্রথম রোজা। এক মাস সাওম সাধনার পরেই ঈদুল ফিতর। প্রায় আড়াই মাস বাকি। তার আগেই ছোট পর্দার জন্য ঈদ আয়োজন শুরু করে দিয়েছেন নাট্য জগতের কিংবদন্তি অভিনেতা মোশাররফ করিম। ঈদের জন্য তিনি নিয়ে আসছেন সাত পর্বের ধারাবাহিক ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’।

নাটকটির গল্প হাস্য রসাত্মক। নির্মাণের দায়িত্বে আছেন সাগর জাহান। এর কাহিনি অভিনেতা মোশাররফ করিমের গোঁফ নিয়ে। অভিনয় করতে এসে যিনি গোঁফ নিয়ে পড়েন বিপাকে। চরিত্রের প্রয়োজনে তাকে গোঁফ কেটে ফেলতে হবে। কিন্তু তিনি কিছুইতেই গোঁফ ফেলবেন না। এ নিয়েই ঘটতে থাকে নানা মজার ঘটনা।

তবে শুধু গোঁফ নয়, নাটকের নাম নিয়েও ঝামেলায় আছেন মোশররফ করিম। আর সেটা পর্দায় নয়, বাস্তবে।

সম্প্রতি ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’ ধারাবাহিকটি সম্পর্কে জানিয়ে ফেসবুকে একটা পোস্ট দেন অভিনেতা। এরপর থেকেই ফোন পাচ্ছেন নিয়মিত। অনেকে বিশ্বাস করতে পারছেন না, এটা নাটকের নাম। সংবাদ মাধ্যমকে মোশররফ করিমই একথা জানান।

তার ভাষায়, ‘শুটিংয়ের গল্প নিয়ে ধারাবাহিক নাটকটির কাহিনি। তাই নামও দেয়া হয়েছে ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’। অথচ বিষয়টি অনেকে বুঝতে পারছেন না যে, এটাই নাটকের নাম। সবাই মনে করছেন, আমি শুটিংয়ে ক্যামেরা ওপেনের কথা বলছি।’

ঈদ উপলক্ষে নির্মিত নতুন এ ধারাবাহিকটির গল্প চেনাজানা। তারপরও মোশাররফ করিমের বিশ্বাস, এটি দর্শকদের ঈদের আনন্দকে পরিপূর্ণ করবে।

মোশাররফ করিমের পাশাপাশি নাটকে তার স্ত্রী জুঁই করিমও আছেন। আরও দেখা যাবে নাদিয়া খানম, আরফান ও ফারুক আহমেদ সহ অনেককে। নির্মাতা সাগর জাহান জানান, ঈদে নাটকটি বাংলাভিশনে প্রচার করা হবে।

ঢাকাটাইমস/১০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :