কবি হয়ে আসছেন অপূর্ব

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৯, ১২:৫৮

নাট্য জগতের তুমুল জনপ্রিয় একজন তারকা জিয়াউল ফারুক অপূর্ব। প্রেমের গল্পের নাটকে তার জুড়ি নেই। কেরিয়ারে নানা চরিত্রে অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালের ঈদে যেমন ‘বড় ছেলে’ নাটকে বাড়ির বড় ছেলের চরিত্রে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন। গত বছর নজর কেড়েছিলেন ‘সংসার’ নাটকটি দিয়ে।

সেই বহুরূপী অপূর্ব এবার পর্দায় আসছেন কবি হয়ে। চোখে কালো ফ্রেমের মোটা চশমা, পরনে সাদা পায়জামা-পাঞ্জাবি, আর কাঁধে ঝোলা। এমন লুকই দেয়া হয়েছে তাকে। নাটকের নাম ‘শুভ জন্মদিন’। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এটি নির্মাণ করা হয়েছে।

এই নাটকে কবি অপূর্বর বিপরীতে দেখা যাবে হালের আরেক জনপ্রিয় তারকা তানজিন তিশা। মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করে ইতিমধ্যেই যিনি নিজের অবস্থান পাকা করে নিয়েছেন। অপূর্বর সঙ্গে তার জুটি দর্শকনন্দিত। একসঙ্গে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তারা। সবগুলোই ভালো সাড়া পেয়েছে।

সেই সাফল্যের ধারাবাহিকতায় ঈদ আয়োজনের ‘শুভ জন্মদিন’ নাটকেও অপূর্বর নায়িকা হয়েছেন তিশা। এটি রচনা ও পরিচালনা করেছেন সীমান্ত সজল। অপূর্ব-তিশা ছাড়াও এর একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আফফান মিতুলকে।

সম্প্রতি রাজধানী উত্তরার আপন ঘর শুটিং স্পট, আনন্দ বাড়ি এবং পূর্বাচল এলাকার ৩০০ ফিট রাস্তা সংলগ্ন এলাকায় ‘শুভ জন্মদিন’ নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে। বর্তমানে চলছে এডিটিংয়ের কাজ। ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে।

ঢাকাটাইমস/১০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :