জাহিদ হাসানের ‘ডায়াবেটিস’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মার্চ ২০১৯, ১৪:৪৬ | প্রকাশিত : ১০ মার্চ ২০১৯, ১৪:৩০

ফেব্রুয়ারিতে নেপাল থেকে শুটিং শেষ করে দেশে ফিরে অসুস্থ হয়ে পড়েন নাট্য জগতের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। কয়েক দিন তাকে হাসপাতালেও থাকতে হয়। সেই অসুস্থতা কাটিয়ে একমাস পর শুটিংয়ে ফিরেছেন অভিনেতা। শুরু করেছেন ঈদ আয়োজন।

তবে খবরের শিরোনাম পড়ে এটা ভাবার কারণ নেই যে, জাহিদ হাসান আবার ডায়াবেটিসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি সুস্থ। ব্যাপার হচ্ছে, আসন্ন ঈদ উপলক্ষে নির্মিত ‘ডায়াবেটিস’ শিরোনামের একটি নাটকে এমন চরিত্রেই হাজির হবেন তিনি।

‘ডায়াবেটিস’ মূলত সাত পর্বের একটি ধারাবাহিক নাটক। এটি রচনা করেছেন আদিবাসী মিজান। পরিচালনাও করেছেন তিনি। গত ৭ মার্চ থেকে নাটকটির শুটিং শুরু হয়। শেষ হয়েছে আজ রবিবার।

এর কাহিনিতে দেখা যাবে, জাহিদ হাসান হঠাৎ জানতে পারেন তার ডায়াবেটিস। এটি তাকে জানান, গ্রামের গুগলম্যান জামিল হোসেন। যিনি মীরাক্কেল সিক্স সিজনের একজন প্রতিযোগী ছিলেন। তিনি জাহিদ হাসানকে বলেন, ডায়াবেটিস হচ্ছে কোটিপতিদের রোগ।

ব্যাস, এরপর থেকেই কোটিপতিদের মতো আচরণ শুরু করেন ‘আরমান ভাই’ খ্যাত অভিনেতা জাহিদ হাসান। আর এই সূত্রে ঘটতে থাকে অদ্ভূত সব ঘটনা।

এ সম্পর্কে জামিল বলেন, ‌‘জাহিদ ভাইকে ঘিরেই নাটকের গল্প। তিনি আমার নানা কথায় প্রভাবিত হয়ে বিভিন্ন ধরনের আচরণ করতে থাকবেন। সাত পর্বের নাটকটির ছয় পর্বে তাকে ডায়াবেটিস রোগী হিসেবে দেখবেন দর্শক। শেষ পর্বে বের হবে আসল রহস্য।’

‘ডায়বেটিস’ ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে জাহিদ হাসান ও জামিল ছাড়াও অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা, শামীমা নাজনীন ও বড়দা মিঠুকে। নাটকটি ঈদুল ফিতরের আয়োজনে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

ঢাকাটাইমস/১০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :