ভোলায় ‘মেয়র মেজবান মঞ্চে’ দুই বাংলার শিল্পী

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৯, ১৪:৫২

চারদিকে বাহারি আলোকসজ্জা। মাঠের বিশাল মাঠজুড়ে হাজার হাজার দর্শক। মাঝে মাঝে আকাশে ফুটছে আতশবাজি। দুই বাংলার (ভারত-বাংলাদেশ) জনপ্রিয় শিল্পীদের গান শুনে মুগ্ধ হয়ে ওঠেন আগত দর্শক-শ্রোতারা।

শনিবার সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত এমন চিত্র দেখা গেছে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে। দিনব্যাপী মেয়র মেজবান যেন ভোলাবাসীর জন্য আনন্দ উৎসবে পরিণত হয়।

দিনব্যাপী নানা আয়োজনের শেষে সন্ধ্যার পর অনুষ্ঠিত হয় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের প্রতীক হাসান, চ্যানেল আই শিল্পী অঙ্কন, বেলাল হোসেন, ভারতের জি বাংলার সারেগামাপা শিল্পী দেবযানী আচার্য্য, অবন্তী সিঁথি, রোজালিন সাহু।

সন্ধ্যার পর প্রথমে মঞ্চে আসেন চ্যানেল আইর জনপ্রিয় শিল্পী অঙ্কন। তারপর ভারতের জি-বাংলা টেলিভিশনের সারেগামাপা সংগীতানুষ্ঠানের শিল্পী দেবযানী আচার্য্য। তার গান শেষে মঞ্চে আসেন কণ্ঠশিল্পী বেলাল।

তার গান শেষে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড তারকা প্রয়াত আইয়ুব বাচ্চুর জনপ্রিয় ‘আমার সবটুকু ভালবাসা তোমায় ঘিরে’ গানটি নিয়ে মঞ্চে উঠেন ভারতের জি-বাংলা টেলিভিশনের সারেগামাপা সংগীতানুষ্ঠানের শিল্পী আবন্তী সিঁথি। তিনি বেশ কয়েকটি জনপ্রিয় বাংলা গান গেয়ে মাতিয়ে তোলেন দর্শক-শ্রোতাদের। এরপর মঞ্চ মাতাতে আসেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী রোজালিন সাহু। তার জনপ্রিয় গান ‘মেরে রাসকে কামার’ গাওয়ার সাথে সাথে হাজার হাজার দর্শক-শ্রোতা বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে উঠেন। ভারতের এ শিল্পী প্রায় দেড় ঘণ্টা ‘লায়লা মে লায়লা, দিলবার দিলবার’সহ অনেকগুলো হিন্দি জনপ্রিয় গান গেয়ে দর্শক মাতিয়ে রাখেন। সর্বশেষ রাংলা রোমান্টিক গান নিয়ে মঞ্চে আসেন বাংলাদেশের শিল্পী প্রতীক হাসান। তার গানেও ছিল দর্শক মাতানোর যাদু।

সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠটি ছিল লোকারণ্য। দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের কণ্ঠে সরাসরি গান শুনতে পেরে সকলেই আনন্দিত। এরকম একটি জমকালো অনুষ্ঠান ভোলাবাসীকে উপহার দেয়ার জন্য পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনিরকে ধন্যবাদ জানান সবাই।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :