হবিগঞ্জে আহত পুলিশ সদস্যকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

হবিগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মার্চ ২০১৯, ১৬:৫৭ | প্রকাশিত : ১০ মার্চ ২০১৯, ১৬:৪৪

উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে হবিগঞ্জের বানিয়াচং, চুনারুঘাট ও আজমিরীগঞ্জে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্যসহ অন্তত নয়জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় এক পুলিশ সদস্যকে হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে বানিয়াচং উপজেলার শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা কেন্দ্র দখল করে ব্যালট ছিনতাই করে বলে অভিযোগ ওঠে। একই সময়ে ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়ন চেয়ারম্যানের নেতৃত্বে কেন্দ্র দখল ও ব্যালট ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর লোকজন বাধা দিলে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের তিন সমর্থক আহত হন। ঘটনার পর শাহপুর কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

শাহ্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইটিং অফিসার জাহির আলম জানান, শাহপুর কেন্দ্রে একদল দৃর্বৃত্ত হামলা চালায়। এ সময় তারা প্রিজাইটিং অফিসারসহ সংশ্লিষ্ট সবাইকে কক্ষে তালা বন্ধ করে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টা চালায়। এ সময় পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশসহ অন্তত পাঁচজন আহত হন। এ ঘটনার পর ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

গুরুত্বর আহত অবস্থায় কনেস্টবল জামাল আহমেদকে দুপুরে হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার ঘটনায় আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। দুপুর সাড়ে ১২টার দিকে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

অপরদিকে, চুনারুঘাট উপজেলার গাজীপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুলিশের লাঠিচার্জে চারজন আহত হয়েছেন বলে জানা গেছে। গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন হুমায়ুন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১০মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :