ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন

প্রকাশ | ১০ মার্চ ২০১৯, ১৮:৫৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বগুড়া, রংপুর ও রাজশাহী জোনের ‘ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বগুড়ার হোটেল মম ইন-এ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) ও রাজশাহী জোনপ্রধান মো. কাওছার-উল-আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইভিপি ও বগুড়া জোনপ্রধান মো. মতিয়ার রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ কে এম পিয়ার আহমেদ, ইভিপি ও সফটওয়ার ডিভিশনপ্রধান মুহাম্মাদ জামাল উদ্দিন মজুমদার, ইভিপি ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলমসহ প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং ডিভিশন ও তিন জোনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। অনুষ্ঠানে বগুড়া, রংপুর ও রাজশাহী জোনের শাখা ব্যবস্থাপক ও এজেন্টরা অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, আর্থিক অন্তর্ভুক্তি কার্যক্রমের অন্যতম মাধ্যম এজেন্ট ব্যাংকিং। দেশের প্রত্যন্ত অঞ্চলের ব্যাংকিং সেবাবঞ্চিত মানুষকে ব্যাংকিং সেবা দেওয়ার  জন্য এ সেবা চালু করা হয়েছে।

(ঢাকা টাইমস/১০মার্চ/আরএ/মোআ)