ড্রাগে আসক্ত মিমির স্বামী যশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৯, ১৯:১৮

শাগুফতা রাফি। বলিউডের খুবই পরিচিত একটি নাম। ‘আশিকি ২’, ‘আওয়ারাপান’, ‘লামহে’ ও ‘রাজি ২’-এর মতো ব্লকবাস্টার ছবিগুলো চিত্রনাট্যকার রাফি। এবার তিনি খাতা খুলতে চলেছেন কলকাতায়। তবে চিত্রনাট্যকার হিসেবে নয়, পরিচালক হিসেবে।

ওপার বাংলার সুপারহিট জুটি যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তীকে নিয়ে তিনি নির্মাণ করতে চলেছেন তার প্রথম বাংলা সিনেমা ‘মন জানে না’। এই সিনেমা দিয়েই পরিচালকের ভূমিকায় নাম লেখালেন রাফি।

নতুন এই সিনেমায় আমির নামে এক ট্যাক্সি চালকের ভূমিকায় অভিনয় করবেন যশ দাশগুপ্ত। অন্যদিকে আমিরের স্ত্রী পরির ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

সিনেমার কাহিনিটা এমন, অনাথ মেয়ে মিমি ড্রাগের নেশায় আসক্ত। আমিরের সঙ্গে প্রথম দেখাতেই প্রেমে পড়ে পরি। তারপর বিয়ে করে তারা। হঠাৎ একদিন আমিরের জীবনের কিছু লুকনো তথ্য জেনে নিখোঁজ হয়ে যায় পরি।

এদিকে কাজের খোঁজে অন্যত্র চলে যায় আমিরও। দুই বছর পরে আমির একটি হোটেলে দেখা পায় পরির। পরি তখন পুরোপুরি ড্রাগে আসক্ত এবং বেশ্যা হিসেবে পরিচিত। কী হতে পারে এরপর? এই নিয়েই গল্প বুনেছেন পরিচালক শাগুফতা রাফি।

সিনেমায় নিজের চরিত্র নিয়ে খুবই উত্তেজিত মিমি। বলেন, ‘আমার চরিত্রের প্রচুর শেড আর অভিনয় করাও খুব কঠিন। তবে এই সিনেমা থেকে নারী পাচার এবং মাদকাসক্তি নিয়ে অনেক সত্য ঘটনা সবার সামনে আসবে বলে আমার বিশ্বাস।’

যশ-মিমি জুটির এটি তৃতীয় ছবি। প্রথম তারা একসঙ্গে কাজ করেন ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘গ্যাংস্টার’ ছবিতে। এরপর ২০১৮ সালে ‘টোটাল দাদাগিরি’ ছবিতে ফের একসঙ্গে দেখা যায় তাদের। চলতি বছরে এক হলেন ‘মন জানে না’-এর জন্য।

ঢাকাটাইমস/১০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :