বড় জয়ে ছন্দে ফিরেছে রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ০৮:২০

একের পর এক পরাজয়ের ব্যর্থতা কাটিয়ে অবশেষে জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় দুর্বল রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে বড় জয়ে নিজেদের ছন্দ খুঁজে পেয়েছে সোলারির দল।

রবিবার অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-১ গোলে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। দলের পক্ষে জোড়া গোল করেছেন করিম বেনজেমা। আর একটি করে করেছেন রাফায়েল ভারানে ও লুকা মদ্রিচ। সব প্রতিযোগিতা মিলে তিন হারের পর জয়ের দেখা পেল মাদ্রিদ ক্লাবটি।

ঘরের মাঠে ২৯তম মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। সতীর্থের বাড়ানো ক্রসে দারুণভাবে গোলমুখে বল বাড়ান গুয়ার্দিওলা। বাঁ পায়ের প্লেসিং শটে সহজেই জাল খুঁজে নেনে মিডফিল্ডার মোহামেদ তুহামি।

৩৪তম মিনিটে সমতায় ফেরে রিয়াল। জর্দি মাসিপ বল ফিস্ট করে ফেরাতে গিয়ে ব্যর্থ হলে গোলমুখে পেয়ে যান রাফায়েল ভারানে। সুযোগ হাতছাড়া না করে গোল আদায় করে নেন ভারানে।

৫১তম মিনিটে বেনজেমার সফল স্পট কিকে এগিয়ে যায় রিয়াল। এরপর ৫৯তম মিনিটে টনি ক্রুসের কর্নারে হেডে ব্যবধান বাড়ান এই ফরাসি ফরোয়ার্ড। চলতি লিগে এই নিয়ে ১৩ গোল করলেন বেনজেমা।

৮৫তম মিনিটে বেনজেমার পাস পেয়ে ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে কোনাকুনি শটে জয় নিশ্চিত করেন মদ্রিচ।

২৭ ম্যাচে ১৬ জয় ও তিন ড্রয়ে তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫১। ৬৩ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/১১ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :