আশুলিয়ায় হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ১২:১৬

সাভারের আশুলিয়ায় সন্ত্রাসীদের গুলিতে রাসেল খান নামে এক পোশাক শ্রমিক হত্যা মামলার প্রধান আসামিকে অস্ত্র, বিস্ফোরক তৈরির সরঞ্জাম ও মাদকসহ গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।

রবিবার গভীর রাতে আশুলিয়ার ভাদাইল এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম ফিরোজ আলম ওরফে আহসানুল হক ওরফে বাপ্পী। তিনি সাতক্ষীরার দেওহাটা থানার পারুলিয়া গ্রামের রমজান আলী মোল্লার ছেলে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, ‘গত ১৫ ফেব্রুয়ারি শুক্রবার গভীর রাতে শিমুলতলার জমিদারবাড়ী এলাকায় তার ভাড়া বাড়ির সামনে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন গার্মেন্ট শ্রমিক রাসেল। এ ঘটনায় আশুলিয়া থানায় বাপ্পীকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়। তার সূত্র ধরেই শুক্রবার গভীর রাতে আশুলিয়ার ভাদাইল এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল। পরে সন্ত্রাসী বাপ্পীর বাসায় তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় ডিজিটাল লকারে লুকানো অবস্থায় একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, পাঁচশ গ্রাম গানপাউডার ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

তিনি আরও জানান, ‘গ্রেপ্তার বাপ্পী প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেলকে হত্যার কথা স্বীকার করেছে। সে ছদ্মনাম ব্যবহার করে আশুলিয়া এলাকায় দীর্ঘ দিন ধরে নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। তার বিরুদ্ধে আশুলিয়া থানাসহ বিভিন্ন থানায় হত্যা, মাদক ও ছিনতাইয়ের ঘটনায় ৮-৯টি মামলা রয়েছে। আসামির বিরুদ্ধে মামলা করার পর রিমান্ড আবেদন চেয়ে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/১১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :