মানিকগঞ্জে নিজ বাড়িতে বৃদ্ধ খুন

মানিকগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ১৩:৩৫

মানিকগঞ্জ সদর উপজেলার গুলুটিয়া গ্রামে আনোয়ার রহমান খান নামে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধ নিজ বাড়িতে খুন হয়েছেন। রবিবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন নিহত আনোয়ার হোসেনের ছেলে হাসান তানজিম খান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, বৃদ্ধ আনোয়ার ও তার একমাত্র ছেলে তানজিম হাসান ওই বাড়ির একটি ঘরে থাকতেন। আনোয়ার প্রায় ১১ বছর ধরে প্যারালাইলিসে আক্রান্ত। পরিবারের অন্য কেউ না থাকায় একমাত্র ছেলে হাসান তার দেখাশুনা করতেন।

প্রতিদিনের মত রবিবার রাতে খাবার খেয়ে বাবা-ছেলে ঘুমিয়ে পড়েন। সকালে প্রতিবেশী এক নারী ঘরের দরজা খোলা দেখে ভেতরে ঢুকে আনোয়ার রহমানের রক্তাক্ত মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে। এসময় ছেলে হাসানকে না পেয়ে আশপাশের লোকজনকে খবর দেন।

ওসি আরও জানান, হত্যাকাণ্ডে ব্যবহার করা রক্তমাখা ধারালো ছুরিটি বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের ছেলে হাসানকে খোঁজা হচ্ছে। তাকে পাওয়া গেলে হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/১১মার্চ/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :