আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে পুত্রবধূর মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০১৯, ১৪:০৮ | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ১৪:০৩

বনানীর আলোচিত ‘দ্য রেইন ট্রি’ হোটেলে দুই তরুণীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদের বাবা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের বিরুদ্ধে মামলা করেছেন তার পুত্রবধূ।

সোমবার সকালে ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলাটি করেন সাফাতের স্ত্রী ফারিয়া মাহবুব পিয়াসা। মামলায় শ্বশুরের বিরুদ্ধে গর্ভপাতের চেষ্টা, নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ করা হয়। মামলায় আপন রিয়েল স্টেটের পরামর্শক মো. মোখলেছুর রহমানকেও আসামি করা হয়েছে।

মামলার পর বেলা ১২টার দিকে ঢাকা মহানগর হাকিম মো. তোফাজ্জাল হোসেন অভিযোগের বিষয়ে বাদীর জবানবন্দি গ্রহণ করেন। শুনানি শেষে আদালত নথি পর্যালোচনা করে পরে আদেশ দিবেন বলে জানান।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালে সাফাতের সঙ্গে বাদিনীর বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি শ্বশুর বাড়িতেই থাকেন। বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা।

বিয়ের পর থেকেই শ্বশুর দিলদার তার উপর নির্যাতন করে আসছিলেন। স্বামীর অনেক অনৈতিক কাজে বাদী বাধা দিলেও শ্বশুর উল্টো উৎসাহিত করতেন এবং সহযোগিতা করতেন বলে মামলায় বলা হয়।

কয়েক মাস কারাভোগের পর গত নভেম্বরে সাফাত জামিনে মুক্ত হলে বিষয়টি তাকে অবহিত করেন ফারিয়া। এতে স্বামী তার ওপর ক্ষিপ্ত হন। গত ১৩ ফেব্রুয়ারি রেইনট্রি হোটেলের ধর্ষণ মামলায় জামিন বাতিল করিয়ে সাফাতকে কারাগারে পাঠান আদালত।

গত ৫ মার্চ রাত আটটার দিকে ফারিয়া মাহবুব ওষুধ ও স্বামীর প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য নিকটস্থ মার্কেটে যান। বাসায় ফেরার পর দিলদার আহমেদ ও মোখলেছুর রহমান মাথায় পিস্তল ঠেকান, থাপ্পড় মারেন ও গর্ভপাত করানোর উদ্দেশ্যে তলপেটে লাথি মারার চেষ্টা করেন। পরে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা রেখে এক কাপড়ে বাসা থেকে বের করে দেন বলে মামলায় উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮শে মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণী। ওই ঘটনার ৪০ দিন পর ৬ মে রাজধানীর বনানী থানায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন এক তরুণী।

(ঢাকাটাইমস/১১মার্চ/আরজে/এমআর )

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :