গাজীপুরে ছিনতাইকারীদের হামলায় তিন পুলিশ আহত

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ১৬:২৯
আহত এক পুলিশ সদস্য

গাজীপুরের টঙ্গীর তিলারগাতি ও সাতাইশ এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ সাত ছিনতাইকারীকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এসময় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করলে আহত হন তিন পুলিশ সদস্য। পুলিশের পাল্টা গুলিতে গুলিবিদ্ধ হয় দুই ছিনতাইকারী। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আটকরা হলেন, ছোটন উল্লাহ, মো. বিপ্লব, মো. সাগর, মমিজউদ্দিন, মোশারফ, মো.অকলেট ও ইমরান হোসেন। এদের মধ্যে মমিজউদ্দিন ও মোশারফ গুলিবিদ্ধ হয়েছেন।

টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক জানান, গেল রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন একদল ছিনতাইকারী টঙ্গীর তিলাগাতি এলাকায় অবস্থান করছে। এসময় পুলিশ তাদের ধরতে গেলে ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর চড়াও হন। এতে পুলিশের এক উপপরিদর্শকসহ তিনজন আহত হন। পরে আত্মরক্ষার্থে পুলিশ গুলি ছুড়লে মমিজউদ্দিন এবং মোশারফ গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ চারজনকে আটক করা হয়।

এদিকে, একই রাতে গাজীপুরার সাতাইশ এলাকায় ছিনতাই করার সময় তিন ছিনতাইকারীকে আট করে পুলিশ। আটকের সময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত তিনটি চাইনিজ চাকু, একটি ক্রিস ও একটি দা উদ্ধার করা হয়।

ওসি জানান, ছিনতাকরীরা দীর্ঘদিন যাবত টঙ্গী ও তার আশপাশ এলাকায় ছিনতাই কাজে জড়িত। এরা বিভিন্ন গার্মেন্টে বেতনের সময় তৎপর হয়ে ওঠে এবং গার্মেন্ট কর্মীদের অস্ত্রের ভয় দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নিত। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :