বরিশালে মাদ্রাসাছাত্রী ধর্ষণে দুই কলেজছাত্র গ্রেপ্তার

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ২০:১৩

বরিশালের গৌরনদী উপজেলা সদরে মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় সোমবার ধর্ষিতার মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি মামলা করেছেন। মামলার এজাহারভুক্ত আসামি দুই কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানান, আবদুর রব সেরনিয়াবাদ টেক্সটাইল ইনইস্টিটিউট কলেজের সেকেন্ড সেমিস্টারের ছাত্র পটুয়াখালীর গলাচিপা উপজেলার ইটবাড়িয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ওরফে শাওন (১৭), গাইবান্ধা সদরের নশরতপুর গ্রামের মোকসেদুল সরকারের ছেলে সাদিক সরকার (১৭) এবং শেরপুর সদরের কালিয়াপাড়া গ্রামের সারওয়ার হোসেন (১৭) গৌরনদী পৌর সদরের উত্তর বিজয়পুর মহল্লার ভাড়া থাকতেন। মাদ্রাসায় আসা যাওয়ার পথে ওই ছাত্রীর সাজ্জাদ হোসেন ওরফে শাওনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ধর্ষণ মামলার বাদী এজাহারে উল্লেখ করেন, গত ৭ ফেব্রুয়ারি সকালে শাওন তার মেয়েকে ফোন করে জ্বরের কথা জানিয়ে দুটি নাপা ট্যাবলেট নিয়ে মেসে আসতে বললে সকাল ৭টায় তার মেয়ে ওই মেসে যায়। এ সময় মেয়েকে ভেতরে নিয়ে দরজা বন্ধ করে দিয়ে শাওন, সাদিক সরকার ও সারওয়ার হোসেন পর্যায়ক্রমে ধর্ষণ করেন। তারা ধর্ষণের চিত্র মুঠোফোনে ধারণ করেন। পরে শাওন তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার তার মেয়েকে ধর্ষণ করেন। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে মীমাংসার চেষ্টা করায় মামলা করতে বিলম্ব হয় বলে এজাহারে উল্লেখ করেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, মামলার পর পুলিশ সাদিক সরকার ও সারওয়ার হোসেনকে গ্রেপ্তার করে। প্রধান আসামি শাওন পলাতক রয়েছেন।

সোমবার ধর্ষিতাকে জবানবন্দি রেকর্ডের জন্য আদালত ও ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১১মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :