চাঁদপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৯, ২০:১৮

চাঁদপুরে পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়াও লঞ্চঘাট এলাকায় মেঘনা নদী থেকে এক মুদি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে শাহরাস্তি উপজেলার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের হাজী বাড়ির মো. জামাল হোসেনের দুই বছর বয়সী শিশু আহাদ হাসান রাফি বাড়ির পাশের ডোবায় পড়ে যায়। পরিবারের সদস্যরা তাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে ডোবায় শিশুটিকে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে হাইমচর উপজেলার দক্ষিণ আলগীস্থ হাজী বাড়ির আতিকুর রহমানের ১০ বছর ৪ মাস বয়সের শিশুপুত্র আব্দুল্লাহ্ পানিতে পড়ে মৃত্যুবরণ করেছে। সোমবার বিকাল ৫টায় বাড়ির পুকুরপাড়ে অন্য শিশুদের সাথে খেলতে গিয়ে সকলের অগোচরে পানিতে পড়ে যায় আব্দুল্লাহ্। খোঁজাখুঁজির পর পুকুরপাড়ে তর মরদেহ ভাসতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ছাড়া চাঁদপুর লঞ্চঘাট এলাকায় মেঘনা নদীতে ভাসমান অবস্থায় বিশ্বজিৎ পোদ্দার (৪৪) নামের এক মুদি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে চাঁদপুর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত বিশ্বজিৎ পোদ্দার চাঁদপুর শহরের নতুনবাজার এলাকার রাধাবল্লব পোদ্দারের ছোট ছেলে।

নিহত বড় ভাই খোকন পোদ্দার জানান, তার ছোট ভাই বিশ্বজিৎ ঢাকায় মুদি মালের ব্যবসা করতেন। চাঁদপুরে তার সম্পদ বিক্রি করে স্থায়ীভাবে ঢাকা মোহাম্মদপুর এলাকায় শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক কামাল উদ্দিন জানান, বিশ্বজিৎ-এর ন্যাশনাল আইডি কাডের্র মাধ্যমে তার পরিচয় জানা যায়। ধারণা করা হচ্ছে লাশটি ৩ থেকে ৪ দিন আগের এবং সে হয়তো চাঁদপুর লঞ্চে এসে পানিতে পড়ে যায়। তবে লাশ ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

ঢাকাটাইমস/১১মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :