মেহেরপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর

মেহেরপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ১২:০৯

তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে মেহেরপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবার রাত এগারটার দিকে নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়। আওয়ামী লীগ প্রার্থীর লোকজন নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর চালায় বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থীরা। তবে আওয়ামী এ অভিযোগ অস্বীকার করেছে।

পুলিশ জানিয়েছে, গাংনী উপজেলার পোড়াপাড়া বাজারে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ওয়াসিম সাজ্জাদ লিখন ও মজিরুল ইসলাম নির্বাচন অফিস তৈরি করেন। সেখান থেকে তাদের নির্বাচনী প্রচারণা চলছে। ঘটনার সময় ১০-১৫টি মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা আকস্মিক হামলা চালায়।

তারা অফিসের চেয়ারসহ আসবাবপত্র ভাঙচুর করে। অফিসের পোস্টার ও চারদিক ঘিরে রাখা কাপড় ছিড়ে দেয়। এসময় অফিসে থাকা নেতা-কর্মী কয়েকজনকে মারধর করে বের করে দেয়। খবর পেয়ে গাংনী থানা পুলিশের এসআই হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, প্রার্থীরা লিখিত অভিযোগ দিলে ভাঙচুরকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্বতন্ত্র প্রার্থী জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন ও উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মজিরুল ইসলাম বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন বিভিন্নভাবে আমাদেরকে প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টি করছে। তাদের উস্কানি ও হামলার কারনে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ থাকছে না। হামলা ও ভাঙচুরকারীদের নামে থানায় মামলা ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করা হবে।

ঢাকাটাইমস/১২মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :