ইতালিতে বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড ২০১৯ অনুষ্ঠান

ইউরোপ ব্যুরো
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ১২:৩১

ইউকে ভিত্তিক পত্রিকা বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড ২০১৯ এবার ইতালিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে মিলান, ভেনিসের পর রোমের কমিউনিটির নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করে বাংলা কাগজ রোম।

রাজধানী রোমের একটি হলে আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রবীন সাংবাদিক ও মুক্তিযোদ্ধা লুৎফর রহমান।

সাংবাদিক লাবন্য চৌধুরীর সঞ্চালনায় বাংলা কাগজের নির্বাহী সম্পাদক রিয়াদ আহাদ এই কমিউনিটির অ্যাওয়ার্ডের বিস্তারিত তুলে ধরেন।

এই সময় রোমের রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়িক নেতৃবৃন্দ আয়োজনের সহযোগিতা ও সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।

তারা বলেন, বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড ইতালি প্রবাসীদের ভাল কাজ করতে অনুপ্রাণিত ও আগ্রহ বাড়াবে। তবে কমিউনিটির সেই সকল সঠিক ও যোগ্য ব্যক্তিদের যেন অ্যাওয়ার্ড প্রদান করা হয়। নতুবা বাংলা কাগজ এর এই আয়োজন কমিউনিটিতে বিরূপ প্রতিক্রিয়া ফেলবে।

সভায় আরও বক্তব্য রাখেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির ও বাংলা প্রেসক্লাব ইতালির নেতৃবৃন্দসহ সিনিয়র সাংবাদিক হাসান মাহমুদ ও নাজমুল হোসেন।

এছাড়াও লন্ডন, স্পেন থেকে বাংলা কাগজের অ্যাওয়ার্ডের একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন। আয়োজকরা জানান, আগামী ১৪ এপ্রিল সাগর কন্যা ভেনিসে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। তারা বিশেষ করে ইতালি বাংলা কমিউনিটির সর্বাত্মক সহযোগিতা কামনা করে।

ঢাকাটাইমস/১২মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :