ফরিদপুরে কেন্দ্র হবে ভোট দানের নিরাপদ স্থান

ফরিদপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ১৪:২৫

আসন্ন ১৮ মার্চ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ, নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ করতে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছে ফরিদপুর জেলা ও পুলিশ প্রশাসন।

মঙ্গলবার বেলা ১১টার সময় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয় । এতে ফরিদপুরের আটটি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পুলিশ সুপার জাকির হোসেন খান, রিটানিং কর্মকর্তা রোকসানা রহমান, নওয়াবুল ইসলাম।

সভায় ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও ভাঙ্গা উপজেলার স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী স্থানীয় এমপির নির্বাচনী আচরণবিধি ভঙ্গে অভিযোগ তুলে বলেন, তিনি তফসিল ঘোষণার পরে কীভাবে ইসির আদেশ অমান্য করে নির্বাচনি প্রচারনায় অংশ নিচ্ছেন। এছাড়াও তার বিরুদ্ধে অভিযোগ আনা হয় মোবাইল ফোনে বিভিন্ন ব্যক্তিকে হুমকি দেয়ার।

ফরিদপুর-২ আসনের এমপি ও সংসদ উপনেতার ছেলে শাহদাব আকবর চৌধুরী লাবুর বিরুদ্ধে সরকারি গাড়ি ও পুলিশ প্রটোকল নিয়ে ভোট চাওয়ার বিষয়ে অভিযোগ উস্থাপন করেন সালথা ও নগরকান্দার আওয়ামী লীগের প্রার্থীরা।

এ বিষয়ে ফরিদপুরে জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া বলেন, ১৮ মার্চ উপজেলা নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্র হবে ভোটারদের ভোটদানের নিরাপদ স্থান।

তিনি বলেন, এ নির্বাচন শান্তিপূর্ণ অনুষ্ঠানের বিকল্প নেই, যে কোনো মূল্যে আমরা প্রশাসনের সকল বিভাগ অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে জন্য সব ধরণের ব্যবস্থা গ্রহণ করবো। ভোট কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের কোনো ছাড় দেয়া হবে না উল্লেখ করে তিনি জানান, সে যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

আচারণবিধির বিষয়ে জেলা প্রশাসক বলেন, লিখিত অভিযোগ পেলেই আমরা আইনগত ব্যবস্থা নেবো। সকল নাগরিককের নির্বাচন সময়কালে ইসির আদেশ মেনে তার কর্মকান্ড পরিচালনা করতে হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

ঢাকাটাইমস/১২মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক, পালাল ঠিকাদার!

বগুড়ায় বাবার ব্যাগে থাকা চাকু পেটে ঢুকে শিশুর মৃত্যু

জামালপুরে অতিরিক্ত গরমে ব্যবসায়ীর মৃত্যু

চাঁদপুরে ডাকাতিয়া নদীতে ডুবে শিশু নিখোঁজ

বাউফলে ডায়রিয়ার প্রকোপ, হাসপাতালে স্যালাইনের সংকটসহ নানা সমস্যা

পাবনা পানি উন্নয়ন বোর্ডের দুই প্রকৌশলী টাকাসহ আটক, পালাল ঠিকাদার

ফরিদপুরে দুর্ঘটনায় একই পরিবারের চারজনের পর মারা গেল মা, নিহতের সংখ্যা বেড়ে ১৬

ফরিদপুরে দুই শ্রমিক নিহতের ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়ক তিন ঘণ্টা অবরোধ

কলাপাড়ায় কথিত সাংবাদিকের নামে চাঁদাবাজির মামলা

পঞ্চম দিনে হিট স্ট্রোকে নয় জেলায় ১০ জনের মৃত্যু

এই বিভাগের সব খবর

শিরোনাম :