ক্যাম্পাসে নূরের ওপর ‘হামলার’ প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ১৪:৫৯

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নবনির্বাচিত ভিপি নুরুল হক নূরের ওপর ছাত্রলীগ হামলা চালিয়েছে এমন অভিযোগ এনে বিক্ষোভ করেছে কোটা সংস্কার আন্দোলনের পক্ষের শিক্ষার্থীরা।

গতকালের ডাকসু নির্বাচনে ভিপি ঘোষণার পর মঙ্গলবার দুপুরে প্রথমবারের মতো ক্যাম্পাসে আসেন নুরুল হক নূর। ডাকসু নির্বাচনে অনিয়ম ও কারচুপির প্রতিবাদে তিনি একটি মিছিলও বের করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে অপরাজেয় বাংলার পাদদেশ থেকে নুরুল হক নূরের নেতৃত্ব একটি মিছিল বের হয়। মিছিলটি টিএসসি এলাকায় পৌঁছালে সেখানে ছাত্রলীগের ২৫-৩০ জন নেতাকর্মী হামলার চেষ্টা চালায়। এ সময় সবাই টিএসসির ভেতরে আশ্রয় নেন। পরে সেখানে ছাত্রদল ও বাম জোটের নেতাকর্মীরা গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা চলে যান।

এর কিছুক্ষণ পর নূরের পক্ষের শিক্ষার্থীরা ক্যাম্পাসে বিক্ষোভ বের করেন। সেখানে শিক্ষার্থীরা স্লোগান দেন, ‘অনেক হলো প্রতিরোধ, এইবার হবে প্রতিশোধ’, ‘ছাত্রলীগের ছামড়া, তুলে নেম আমরা’, ‘ছাত্রলীগের সন্ত্রাসীরা, হুঁশিয়ার সাবধান’।

মিছিলটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যে সমাবেশ করে। ছাত্রলীগ ছাড়া বাকি সব প্যানেলের নেতাকর্মীরা মিছিলে অংশ নেন।

(ঢাকাটাইমস/১২মার্চ/এনএইচএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :